হাসপাতালের কারচুপি ফাঁস করতে ছদ্মবেশে সাংবাদিক পর্ণা, ‘নিম ফুলের মধু’তে জমজমাট পর্ব

Nandini

No comments

ধারাবাহিককে জনপ্রিয় করে তুলতে এবং টিআরপি তালিকায় নিজেদের নাম যথাযথ স্থানে রাখতে ধারাবাহিক নির্মাতারা ধারাবাহিকে এনেছেন হাজারও চমক। তার ফলে ধারাবাহিকে দেখা যাচ্ছে নতুন নতুন টুইস্ট। শুধুমাত্র একটা ধারাবাহিকে টুইস্ট দেখা যাচ্ছে, তা কিন্তু নয়, সব ধারাবাহিকেই এই টুইস্ট লক্ষ্য করা যাচ্ছে।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে। কিন্তু সকলেই চায়, আরও ভালো ফললাভ করতে, আর তাই ধারাবাহিকে আনছেন চমক। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে, এক অন্য কাহিনী। আমরা প্রায় কম বেশি সকলেই জানি কীভাবে হাসপাতালে জালিয়াতি হয়, যতটা না খরচ হয়, তার থেকে বেশি বিল হয়।

parna-in-new-adventure-in-neem-phooler-madhu-serial

কিন্তু এই ঘটনার প্রতিবাদ করতে পারিনা, সবটাই মুখ বুজে সহ্য করি। আর এরকমই একটি এই ঘটনা তুলে ধরা হয়েছে ধারাবাহিকে। এই ধারাবাহিকের কাহিনীর মধ্যে দিয়ে খুঁজে পাওয়া যাবে প্রতিবাদের ভরসা। পর্ণা ছোটকাকে হাসপাতালে ভর্তি করেছে। কিন্তু সেই হাসপাতালে এতটাই বেশি বিল দেওয়া হয়, যা দেখে খটকা লাগে পর্ণার।

আর তাই সে ভাবে এই হাসপাতালে রয়েছে কোনো কারসাজি। আর তাই এই হাসপাতালের ডাক্তারদের প্রমাণ সহ হাতেনাতে ধরতে সব ডাক্তারদের একতা করল। সৃজন খুব বয়স্ক সেজে ওই হাসপাতালে গিয়ে উপস্থিত হয়। সেখানে ওকে নানা ধরনের টেস্ট করতে বলে। টেস্ট আগে থেকে করা হয়ে গেছে, বলার সত্ত্বেও টেস্ট করতে বলা হয়।

এরপর বলা হয় আইসিইউ তে ভর্তির কথা। সেইমতো ভর্তিও করে দেওয়া হয়। সৃজন মৃত্যুর অভিনয় করে। তাকে ফ্রিজারে রাখা হয়। সে জমে বরফ হয়ে যায়। এরপর কীভাবে পর্ণা সব সত্যের উন্মোচন করবে সেটাই দেখার। আগামী পর্বে রয়েছে আরও চমক। পর্ণা ভূত সেজে সকলকে ভয় দেখাবে। যা দেখার জন্য অবশ্যই চোখ রাখতে হবে নিম ফুলের মধুর আগামী পর্ব গুলিতে।

Leave a Comment