‘শুধুই ন্যাকামো ঢেলে গান’, বর্তমান রিমেক ‘রবীন্দ্রসংগীত’ নিয়ে বিস্ফোরক পরমা বন্দ্যোপাধ্যায়!

Nandini

No comments
Parama-Banerjee-angry-on-rabindrasangeet-remake-version

টলিপাড়ার জনপ্রিয় একজন মানুষ হলেন, পরমা বন্দ্যোপাধ্যায় (Parama Banerjee)। যিনি জনপ্রিয় হয়েছিলেন ‘রোজগেরে গিন্নি’র মধ্যে দিয়ে। হয়ত এখন আর সঞ্চালিকার ভূমিকায় দেখা যায়না। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ সক্রিয়। মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ ঘটান। এবারেও তার অন্যথা হলনা। বর্তমান দিনে সব গান রিমেক ভার্সনে দেখা যাচ্ছে। রবীন্দ্রসংগীত থেকে সিনেমার গান, সবটাই রিমেক ভার্সনে।

এই রিমেক গান প্রসঙ্গে পরমা বন্দ্যোপাধ্যায় মুখ খুললেন। রবীন্দ্রনাথের লেখা একটি জনপ্রিয় গান ‘ও যে মানে না মানা’। এই গান গাওয়া নিয়ে তোপ দাগলেন পরমা। এই গানটি তাঁর একদমই ভালো লাগে না। তাঁর মনে হয় এটা বেঁকিয়ে বেঁকিয়ে গান গাওয়া। বর্তমান দিনে ও যে মানে না মানা গানটিতে এমন ভাবে সুর দিয়ে গাওয়া হয়, যা দিন দিন হাস্যকর হয়ে উঠছে। তাঁর মতে শুধুমাত্র কণিকা বন্দ্যোপাধ্যায় এবং রেজওয়ানা বন্যা চৌধুরী ঠিক ঠাক ভাবে গানটা করেন।

Parama-Banerjee

বাকিরা শুধুই ন্যাকামো ঢেলে ঢেলে গান গান। এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ও যে মানে না মানা এই গানটায় এত বেকিয়ে নেকিয়ে না না বলাটা একটু হাস্যকর হয়ে যাচ্ছে। ও যে মানে না মানা একমাত্র কণিকা বন্দ্যোপাধ্যায়ের গলায় মানাত। হয়ত তারপর একমাত্র রেজোওয়ানা বন্যা দি। বাকি সব এলি তেলি এখন যদি দাঁত চাপা কনস্টিপেটেড ন্যাকামো ঢেলে ঢেলে গাইতে শুরু করে, তাহলে খালি মাথায় এটাই আসে চাঁদে আর প…’।

অনেকেই পরমার এই পোস্ট দেখে ক্ষুব্ধ হয়েছেন। তবে এর কয়েকদিন আগে তিনি আরও একটি বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। যেখানে তিনি বলেছিলেন, ‘দীর্ঘ প্রায় 20 বছর টিভি র দারুন জনপ্রিয় অনুষ্ঠান (অন্তত লোকে তাই বলে) হোস্ট করে , ও পাশাপাশি অন্যান্য অনুষ্ঠান করেও এত টাকা কোনোদিন রোজগার করতে পারি নি যে একটা 40 লাখ এর গাড়ি কিনে ফেলবো! কি দুর্ভাগ্য, কোনো ডিরেক্টর দাদা রাও কোনদিন গাড়ি বাড়ি ‘গিফট’ বা পারিশ্রমিক হিসেবে দেওয়ার কথা বলেননি।

Parama-Banerjee-as-Rojgere-Ginni-Host

এরকম প্রস্তাব ও দেননি যে পারিশ্রমিক এর বদলে একটা বাড়ি বা গাড়ি নেওয়া যেতে পারে। আর আজ কোথা থেকে রোজ রোজ নতুন নতুন ‘শর্ট ফ্লিম’ এ অভিনয় করা / স্টেজ শো করা অ্যাক্টর anchor (যাদের কোনোদিন ও কোথাও কেউ দেখেছে বলে মনে করা যাচ্ছেনা) interview তে বলছে, কোটি টাকার ফ্ল্যাট গাড়ি বাড়ি showwwwb নাকি তারা একটি দুটি শর্ট ‘ফ্লিম’ এ অভিনয় করে পেয়েছে। এত শিল্পী প্রতিভা নিয়ে আপনারা এতদিন কোথায় লুকিয়ে ছিলেন ভাই! হায় ভগবান!’

Leave a Comment