দীপার সিঁথিতে সিঁদুর রাঙিয়ে দিল সূর্য, ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব মন ভরালো দর্শকের

Nandini

No comments
in-anurager-Chowa-surja-put-sindur-on-deepas-head

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। কয়েক সপ্তাহ ধরেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ নাম করলেও, বর্তমানে ধারাবাহিকের টিআরপির অবনতি হয়েছে। যে ধারাবাহিক থাকত সবার প্রথমে, সেই ধারাবাহিক এখন দ্বিতীয়ত। এর কারণ স্বরূপ দর্শকরা দাবি করছেন, দীপা-সূর্যর মিল হবে হবে করেই হচ্ছে না। তাই এমন পরিণতি।

এই অভিযোগ মেনে নিতে অপরাগ ধারাবাহিক নির্মাতা। আর তাই তো ধারাবাহিক নির্মাতা ধারাবাহিকে আনলেন সেই প্রতীক্ষিত মুহূর্ত। যা এতদিন ধরে দর্শকরা পথ চেয়ে বসেছিলেন। এই পথ এনে ধারাবাহিক নির্মাতারা চাইছেন , আবারও যাতে তাদের হারানো আসন ফিরে পাওয়া যায়। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই, দীপাকে গাড়ি চাপা দিয়ে মারতে চেয়েছিল মিশকা।

deepa-told-sona-rupa-their-real-identy-as-their-father-and-mother-in-anurager-chowa

কিন্তু মিশকা বেঁচে যায়, আহত হয় সূর্য। আর সেই মুহুর্তে দীপার চোখে পড়ে মিশকার শাড়ি। এরপর দীপার বুঝতে অসুবিধা হয়না এই সবের পিছনে রয়েছে মিশকা। কিন্তু কোনো প্রমাণ না থাকায় মিশকা এবারেও বেঁচে যায়। আর যে গাড়ির ধাক্কায় অ্যাক্সিডেন্ট হয়, সেই গাড়ির নাম্বার প্লেট ভুয়ো, তাই পুলিশ অ্যারেস্ট করতে পারেনি।

নতুন পর্বে নতুন চমক নিয়ে হাজির হয়েছিল এই সিরিয়াল। দীপা সূর্যকে চা দিতে গিয়ে অসাবধান হয় আর তার হাতে গরম চা পরে পুড়ে যায়। দীপার স্নান সেরে এসে সিঁদুর পড়তে গিয়ে ভীষণ অসুবিধা হচ্ছিল। সে ব্যাথা পাচ্ছিল হাতে। আর তা দেখে সূর্য নিজে থেকে দীপার হাত থেকে সিঁদুর কৌটো নিয়ে দীপাকে সেটা পরিয়ে দেয়।

in-anurager-Chowa-surja-put-sindur-on-deepas-scalp

এই দৃশ্য অনুরাগীদের কাছে বেশ আনন্দের। বহুদিন পর দর্শক সূর্য-দীপার মাঝে এমন কোনো মুহূর্ত দেখতে পেলেন যেখানে সূর্য নিজে থেকেই এগিয়ে এসেছে বাধ্য হয়ে নয়। তবে মিশকা আবার নতুন ফন্দি এঁটেছে। আর আবার নতুন করে সূর্য ভুল বুঝল দীপাকে। তবে গল্প যদি আবারও একঘেঁয়েমির দিকে যায় তবে দর্শক এবার হয়ত মুখ ফিরিয়ে নেবেন এই সিরিয়ালের থেকে। তবে সময় বলবে কি হতে চলেছে।

Leave a Comment