মান-অভিমান ভুলে একে অপরকে জড়িয়ে ধরল সূর্য-দীপা, টিভিতে প্রচার হওয়ার আগেই ফাঁস পর্ব!

Nandini

No comments
surja-and-deepa-geting-close-each-other

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। কয়েক সপ্তাহ ধরেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ নাম করলেও, বর্তমানে ধারাবাহিকের টিআরপির অবনতি হয়েছে। যে ধারাবাহিক থাকত সবার প্রথমে, সেই ধারাবাহিক এখন দ্বিতীয়ত। এর কারণ স্বরূপ দর্শকরা দাবি করছেন, দীপা-সূর্যর মিল হবে হবে করেই হচ্ছে না। তাই এমন পরিণতি।

এই অভিযোগ মেনে নিতে অপরাগ ধারাবাহিক নির্মাতা। আর তাই তো ধারাবাহিক নির্মাতা ধারাবাহিকে আনলেন সেই প্রতীক্ষিত মুহূর্ত। যা এতদিন ধরে দর্শকরা পথ চেয়ে বসেছিলেন। এই পথ এনে ধারাবাহিক নির্মাতারা চাইছেন , আবারও যাতে তাদের হারানো আসন ফিরে পাওয়া যায়। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই, দীপাকে গাড়ি চাপা দিয়ে মারতে চেয়েছিল মিশকা।

surja-told-deepa-mishkas-truth-in-anurager-chhowa

কিন্তু মিশকা বেঁচে যায়, আহত হয় সূর্য। আর সেই মুহুর্তে দীপার চোখে পড়ে মিশকার শাড়ি। এরপর দীপার বুঝতে অসুবিধা হয়না এই সবের পিছনে রয়েছে মিশকা। কিন্তু কোনো প্রমাণ না থাকায় মিশকা এবারেও বেঁচে যায়। আর যে গাড়ির ধাক্কায় অ্যাক্সিডেন্ট হয়, সেই গাড়ির নাম্বার প্লেট ভুয়ো, তাই পুলিশ অ্যারেস্ট করতে পারেনি।

ডক্টর সূর্যকে ছেড়ে দিলে, সূর্য বাড়ি যায়। দীপার কাছাকাছি চলে আসে সূর্য। প্রিক্যাপে দেখা মিলল, দীপা সূর্যকে বলছে, ‘ সব দুঃখ কষ্ট আমি সারিয়ে দেব, কোনো কষ্ট থাকবেনা আপনার। আপনি আমাকে ভালোবাসবেন না?’ এরপরই সূর্য দীপাকে জড়িয়ে বলে, ‘সব আগের মতো হয়ে যাবে, ঠিক হয়ে যাবে না!’

in-Anurager-Chowa-Surya-served-the-sick-Deepa-at-night

দীপা জানায়, হ্যাঁ, ‘সব আগের মতো ঠিক হয়ে যাবে। আমি সব ঠিক করে দেব’। এই প্রিক্যাপ দেখে অনুরাগীরা বেশ খুশি। এর ফলে বোঝায় যাচ্ছে মিশকা যতই ফন্দি করুক না কেন দীপা কিছুতেই আলাদা হতে দেবেনা। শুধু মিশকার রহস্য ফাঁস হলেই সব ঠিক হয়ে যাবে, সূর্য বুঝতে পারবে মিশকার আসল রূপ। তখন মিশকাকে নয়, দীপাকেই বিশ্বাস করবে সূর্য।

Leave a Comment