আবার ছোট পর্দায় ফিরছে জুন আন্টি, TRP পেতেই এমন সিদ্ধান্ত চ্যানেলের!

Trisha

No comments
Ushasie Chakraborty Coming on new bengali Serial

Ushasie Chakraborty : ধারাবাহিক শেষ হয়ে গেলেও তাকে নিয়ে কিন্তু চর্চা থামেনি সাধারণ মানুষের! এককালে ছোটপর্দার বিখ্যাত খলনায়িকা হিসেবে পরিচিতি লাভ করেছিলেন তিনি। তিনি আর কেউ নন, স্টার জলসা (Star Jalsha) -র শ্রীময়ী ধারাবাহিকের জুন আন্টি (Jun Aunty) ওরফে উষসী চক্রবর্তী (Ushashi Chakroborty)

এতদিন টলিপাড়ায় কানাঘুষোয় শোনা যাচ্ছিলো তিনি নাকি আবার ফিরতে চলেছেন ছোট পর্দায় খলনায়িকা হিসেবে। অবশেষে সত্যি সত্যিই উষশী ফিরলেন ছোট পর্দায় নতুন ধারাবাহিকের হাত ধরে, তবে এবারে ষ্টার জালসাতে নয় বা জি বাংলায়(Zee Bngla)নয়  তিনি ফিরছেন  কালার্স বাংলার, অত্য়ন্ত চর্চিত ধারাবাহিক টুম্পা অটোওয়ালি ধারাবাহিকে।

Ushasie Chakraborty

সম্প্রতি স্টার-জি-এর বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা কালার্স-সান বাংলার সিরিয়ালে কাজ করতে আগ্রহী হচ্ছেন। শ্রীময়ী ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর অভিনয় থেকে কার্যত দীর্ঘ বিরতি নিয়ে নিয়েছিলেন উষসী। কিন্তু কেন এতদিন বিরতি নিলেন অভিনেত্রী? এর উত্তর নিজেই দিলেন সংবাদ মাধ্যমের কাছে।

Usashi Chakraborty: ছোট পর্দায় ফিরছেন 'জুন আন্টি' অর্থাৎ উষসী, তবে কোথায়?

উষসী জানিয়েছেন, টানা কাজ করে ক্লান্ত হয়ে পড়েছিলেন তিনি। তাই একটু বিরতি নিয়েছিলেন। অভিনেত্রীর কথায়, “‘শ্রীময়ী’-এর পর অনেক প্রস্তাব পেয়েছি। তবে সবই ফিরিয়ে দিয়েছি। এই চরিত্রটা বেশ মনে ধরেছে, তাই-ই রাজি হলাম।” ফের নেগেটিভ চরিত্রেই কামব্যাক করছেন তিনি।

নতুন সিরিয়ালে উষসীর চরিত্রের নাম অস্মিতা। সে অরিঞ্জয় এবং অশোকের বোন। পরিবারের অমতে বয়সে বড় একজনকে বিয়ে করার জন্য তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল। বহু বছর পর বদলা নেওয়ার জন্য সে আবার ফিরছে। এতদিন উষসীর শয়তানি দেখার জন্য মুখিয়ে ছিল দর্শক। এবার সেই প্রতিক্ষারই অবসান হতে চলেছে।

Leave a Comment