‘আমরাই তোমাদের বাবা-মা’! সোনা-রুপাকে নিজেদের পরিচয় জানালো সূর্য-দীপা

Nandini

No comments

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল মানেই এখন অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। এই সিরিয়ালের নামটাই মনে আসে দর্শকের। যারা প্রতিনিয়ত সিরিয়াল দেখতে টিভির পর্দায় চোখ রাখেন তারা খুব ভালো করেই জানেন এই সিরিয়ালের জনপ্রিয়তা ঠিক কি কারণে। সূর্য-দীপা তো বটেই তবে নতুন আকর্ষণ এখন শুধুই সোনা-রুপা। কান্ডারি হয়ে তারাই এই গল্পের তরী বেয়ে নিয়ে চলেছে।

কোর্টের আদেশে এখন সূর্য আর দীপাকে একসাথে থাকতে হচ্ছে। তবে তারা যে বর্তমানে কেবল স্বামী -স্ত্রী নয়। তাদের সম্পর্কে জুড়েছে আরও একটা নাম। আরও একটা নতুন দ্বায়িত্ব। তারা এখন বাবা-মা। তবে গল্পের খাতিরে তাদের দুই মেয়ে তাদের দুইজনের কাছে বড় হয়েছে। তাদের মাঝের ভুল বোঝাবুঝি দুটো ছোট শিশুর থেকে আটটা বছর কেড়ে নিয়েছে।

in-Anurager-Chowa-Surya-take-care-of-sick-deepa

যখন তারা দুই বোন দুই প্রান্তে, দুই পরিস্থিতিতে, দুই ভিন্ন পরিবেশে বড় হয়েছে। একজন নিজের মাকে খুঁজে গেছে আর একজন নিজের বাবাকে। তারা ছোট থেকেই একজন মাকে পায়নি আর একজন বাবাকে পায়নি। তাই তাদের কাছে ভালোবাসার স্বর্গ তাদের মা ও বাবা। কিন্তু অপরজনকে না পাওয়াটা মনের মধ্যেই অপূর্ণ ও সুপ্ত অবস্থায় থেকে গেছে দুই শিশুর।

তাদের একে অপরের বাবা-মাকে একসাথে দেখলে তাদের নিজেদের বাবা-মায়ের কাছে আছে এমনটাই অনুভূতি হয়। সূর্য-দীপাও বাচ্চাদের ভালোবাসায় কোনো খামতি রাখেনি। তবে সূর্য যে এখনও জানেনা যে সোনা আর রুপা দুইজনেই তার মেয়ে। তার অজান্তেই তার পরিবার সম্পূর্ণ হচ্ছে ধীরে ধীরে। তবে সূর্য যেমন নিজের মেয়েদের পরিচয় জানেনা তেমনই সোনা রুপাও তো জানেনা। তাই সম্প্রতি এক এপিসোডে দেখা গেছে, সোনা-রুপা একপ্রকার জেদ করেই যখন সূর্য-দীপার কাছে থেকে যায়।

Anurager-Chowa-Rupa-calls-surja-father

তখন সেখানে পাড়ার এক লোক আসেন। তিনি সোনা-রুপাকে দেখে জিজ্ঞেস করেন তারা সূর্য-দীপার মেয়ে কিনা। তখন সোনা তার বাবাকে জড়িয়ে বলে সে বাবার মেয়ে আর রুপা তার মাকে জড়িয়ে বলে সে মায়ের মেয়ে। কিন্তু ওই ব্যক্তি তাদের বলেন সেটা আবার হয় নাকি? এই তো তোমাদের মা-বাবা। মেয়েদের শান্ত করতে দীপা তাদের বোঝায় তারা তো বাবা আর মা ই হয়। সোনা বাবাকে বাবা আর দীপাকে তো মা বলেই ডাকে। শুধু রুপা তার মাকে মা ডাকে।

Leave a Comment