মিশকার খুনের দায়ে জেলে সূর্য, নতুন চ্যালেঞ্জের মুখোমুখি দীপা! রইল ধামাকাদার প্রোমো

Trisha

No comments

স্টার জলসা (Star jalsha) চ্যানেলের অনুরাগের ছোঁয়া (Anurager chowa) নিয়ে নতুন করে বলার কিছু নেই! সপ্তাহের পর সপ্তাহ ধরে বেঙ্গল টপার হয়ে আসছে এই ধারাবাহিকটি। সূর্য ও দীপার গল্প মন জয় করে নিয়েছে দর্শকদের। শুধু সূর্য- দীপা নয়, তার দুই খুদে শিশু কন্যা সোনায় রুপাও কিন্তু কোনো কিছুতে কম যায়না। ধারাবাহিকে সূর্যের চরিত্রে অভিনয় করছে দিব্যজ্যোতি দত্ত(Dibyajyoti Dutta) ও দীপার চরিত্রে অভিনয় করছে স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh)

প্রতিটা ধারাবাহিকের মতো খানেই রয়েছে এক খলনায়িকা, মিশকা, সেই চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত(Ahana Dutta)। এই মিশকাই দিনের পর দিন সূর্য ও দীপার জীবনে তুমুল ঝামেলার সৃষ্টি করে যাচ্ছে। আর সূর্যও দীপার থেকে বেশি বিশ্বাস করে মিশকাকে। আর এই সুযোগেই সূর্য আর দিপাকে কখোনই সুখে শান্তিতে থাকতে দেয়নি মিশকা।

 

সবসময়ে দিপাকে চরিত্রহীন ভেবে গেছে সূর্য। নিজের চোখের সামনে সত্যিটা দেখলেও বিশ্বাস করে গেছে মিশকার ওপর। আর এই সবকিছুর সুযোগ কিন্তু মিশকা নিয়ে গেছে সবসময়। কিন্তু এবার সে যা করলো তা সবকিছুর মাত্রা যেন ছাড়িয়ে গেছে। এবার সে মা হতে চলেছে  সূর্যের স্পাম নিয়ে, যা জানতে পেরে আর নিজেকে শান্ত রাখতে পারল না সূর্য।

এই ধারাবাহিকের এক নতুন প্রমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে, মিশকার দিকে বন্দুক তাক করে সূর্য বলছে, “তুই আমার জীবনটা নষ্ট করে দিলি, এবার তুই সত্যি বল নাহলে”, এই শুনে মিশকা খুব ভয় পেয়ে যায় আর সূর্যকে বলে, “পাগলামো করিস না সূর্য”। কিন্তু সূর্য কিছুই শুনতে চায় না।

এর পরেই শোনা যায় একটি গুলির আওয়াজ। তারপরেই দেখা যায় সূর্যকে নিয়ে যাওয়া হয়েছে জেলে। সূর্যের কাছে ছুটে যায় দীপা। সূর্য দীপাকে বলে সে কোনো অন্যায় করেনি। দীপা সূর্যকে কথা দেয় দেবী পক্ষের আগেই তাকে নির্দোষ প্রমাণ করবে সে। দীপা কি পারবে নিজের কথা রাখতে?

Leave a Comment