বন্দুকের ভয়ে সূর্যর কাছে সবটা স্বীকার করে নিল মিশকা! ধুন্ধুমার পর্ব ‘অনুরাগের ছোঁয়া’য়

Nandini

No comments

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকে এখন চলছে হাই ভোল্টেজ ড্রামা। এতদিন সূর্য দীপাকে ভুল ভুঝে বারবার তার চরিত্রের দিকে আঙ্গুল তুলে গেছে। আর দীপাকে অবিশ্বাস করে দূরে সরিয়ে দিয়েছে। এবার সূর্য নিজেই মিশকার ষড়যন্ত্রের শিকারে পরিণত হয়েছে। দীপাকে সব ভুলবোঝাবুঝি মিটিয়ে সূর্য কাছে টেনে নিতেই মিশকা এক ভয়ঙ্কর ষড়যন্ত্র করেছে।

সূর্যর বাবা হওয়ার ক্ষমতা আছে কিনা তা টেস্ট করতে সূর্যর যে স্পার্ম পরীক্ষাগারে রাখা ছিল সেটা টাকা খাইয়ে ব্যবহার করেছে মিশকা। মিশকা সেই স্পার্ম কাজে লাগিয়ে সূর্যর সন্তানের মা হতে চলেছে। তবে দীপা সূর্যকে ভুল বুঝে দূরে সরে যায়নি। বরং সে সূর্যকে নির্দোষ প্রমান করার চ্যালেঞ্জ নিয়েছে। কিন্তু মিশকা যে খুব পাকা খেলোয়াড় তা দীপা বেশ জানে।

দীপা সোনা আর রুপাকে নিয়ে মিশকার বাড়িতে হাজির হয়ে যায়। সোনা আর রুপা যখন একদিকে মিশকাকে রান্নাঘরে ব্যস্ত রেখেছিল সেখানে দীপা মিশকার সমস্ত বাড়ি খুঁজে মিশকার বিরুদ্ধে প্রমান জোগাড় করছিল। কিন্তু দীপা পারেনি মিশকা নিজেকে প্রমান করে দিয়েছে। মিশকা ডিএনএ টেস্টের সাহায্যে প্রমান করে দিয়েছে যে তার গর্ভে যে সন্তান আছে তা আসলে সূর্যরই।

দীপা-সূর্য সহ প্রত্যেকেই ভেঙে পরে। দীপা নিজেও আর বুঝে উঠতে পারছেনা তার কি করা উচিত। এরই মাঝে মিশকা আবার সূর্যকে উতক্ত করতে ফোন করে আর তার কাছে যেতে বলে। সূর্য মনস্থির করে একটা হেস্তনেস্ত করার। তারপর সে মিশকার বাড়িতে যাওয়ার জন্য বেরিয়ে পরে। তবে মিশকার বাড়িতে সে ফাঁকা হাতে যায়নি বরং বন্দুক হাতে হাজির হয়েছে।

সূর্য কি করবে ভেবে পাচ্ছেনা। তাই সে মিশকার মাথায় বন্দুক ধরে তাকে সবটা স্বীকার করতে বলে। কিন্তু মিশকা তা না করে নানান ভাবে সূর্যকে বোঝানোর চেষ্টা করে। আর সে যে সূর্যকে ভালোবাসে সে কথাও বলে। একপর্যায়ে মিশকা আর সূর্যর মধ্যে বন্দুক হাতে হাতাহাতি শুরু হয়ে যায়। আর তার জেরে একটা গুলিও চলে। তবে গুলিটা আদৌ মিশকার লেগেছে কিনা তা সময়ের সাথেই জানা যাবে।

Leave a Comment