অসুস্থ স্ত্রীর সেবায় রাতজাগা সূর্য, ভালোবাসাময় মধুর পর্ব ‘অনুরাগের ছোঁয়া’য়

Nandini

No comments

বর্তমানে বাংলা সিরিয়ালের জগতে ষ্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়ার (Anurager Chowa) জনপ্রিয়তা আলাদাই। প্রতিটা দিন সূর্য-দীপার কাহিনী দেখার জন্য রীতিমত অপেক্ষায় থাকেন দর্শকেরা। ছোট্ট সোনা-রুপা কবে ফিরে পাবে তাদের আসল বাবা-মাকে এই চিন্তা যেমন রয়েছে, তেমনি দুজনের মিল দেখার অপেক্ষা।

এসবের মাঝে মিশকার শয়তানি তো রয়েছেই। যাঁরা প্রতিদিন সিরিয়াল দেখেই তাঁরা জানেন প্রতিদিন একেরপর এক ধামাকা পর্ব হচ্ছে। মিশকা সূর্যকে পরামর্শ দিয়েছিল ডিভোর্সের জন্য। কিন্তু সেটা হিতে বিপরীত হয়েছে, আলাদা নয় বরং কোর্টের আদেশে আগামী ৬ মাসের জন্য এক ছাদের তলায় থাকতে হবে সূর্য-দীপাকে।

এটাই হবে দুজনের কাছাকাছি হওয়ার উপায়, সেটা বোঝাই যাচ্ছে একেরপর এক পর্ব দেখে। সম্প্রতি, মিশকা দীপাকে মারার পরিকল্পনা করেছিল। তবে সূর্য দীপাকে বাঁচিয়ে নেয় আর নিজে আহত হয়। তবে সূর্যর পা ঠিক না হওয়া পর্যন্ত সে এখন হাসপাতালে যেতে পারবেনা। আর সে তো ডাক্তার তাই হাসপাতাল ছাড়া সে হাঁপিয়ে উঠছিল।

দীপা ডাক্তারবাবুর মনের কথা বুঝতে পেরে বাড়িতেই দাতব্য চিকিৎসালয়ের ব্যবস্থা করে। তবে দীপা অসুস্থ হয়ে পরে। তার জ্বর এসে যায়। তাই সূর্য সারারাত দীপার শুশ্রুষা করেছে। জলপট্টি দিয়েছে, ওষুধ দিয়েছে। দীপার জন্য সকাল সকাল উঠে চা আর জলখাবারও বানিয়ে নিয়ে আসে।

দীপা সূর্যর মাঝে এই একটুখানি ভালো মুহূর্ত দর্শকদের মন ভালো করে দিয়েছে। দর্শক চান যাতে এভাবেই খুব শীঘ্রই তারা এক হয়ে যায় আর মিশকা তার যোগ্য শাস্তি পায়। আর দীপা আর সূর্য তাদের দুই মেয়ের সাথে একসাথে থাকতে পারে। যদিও এখনও সূর্য-দীপার মাঝে অনেক কিছুই ঠিক হওয়া বাকি থেকে গেছে।

Leave a Comment