পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে, ‘দাদাগিরি’র মঞ্চে অকপট স্বীকারোক্তি ‘রাঙা বউ’ জুটির!

Nandini

No comments

Ranga Bou Serial Couple : টালিপাড়ায় হামেশাই নতুন সম্পর্ক গড়ে উঠতে আবার কিছু সম্পর্ক ভাঙতেও দেখা যায়। কোনো সম্পর্ক বিয়ে অবধি গড়ায় তো কোনোটা গুঞ্জন সত্যি হওয়ার আগেই শেষ হয়ে যেতে শোনা যায়। এমন অনেক উদাহরণ ইন্ডাস্ট্রিতে আছে। তাদের মাঝেই নতুন আরেক জুটির প্রেমের জল্পনা শোনা যাচ্ছে টলিপাড়ায়। অভিনেতা প্রীতম দাস (Pritam Das) অভিনেত্রী তনুশ্রী সাহার (Tanushree Saha) প্রেম। বর্তমানে ‘রাঙা বউ’ ধারাবাহিকে তাদের জুটি হিসাবে দেখা যাচ্ছে।

এই নামটা শুনে অনেকেই চিনতে পারছেন না। একটু বিস্তারিত বলা যাক। টলিউডের জনপ্রিয় একটি ধারাবাহিক চ্যানেল হল জি বাংলা (Zee Bangla)। এই চ্যানেলের একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘রাঙা বউ’ (Ranga Bou)। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রুতি দাস এবং গৌরব রায় চৌধুরী। এই দুই মানুষ ছাড়াও ধারাবাহিকে রয়েছে অনেকগুলো চরিত্র। প্রত্যেকটিই বেশ জনপ্রিয়।

this serial pair in love relationship their real life

আর প্রত্যেকটিরই রয়েছে আলাদা আলাদা কাহিনী। আর সেই সব চরিত্র গুলোর মধ্যে অন্যতম একটি চরিত্র হল অনি আর কুসুম। এই অনি হল ধারাবাহিকের মুখ্য চরিত্র কুশের দাদার ছেলে আর কুসুম হল রাঙা বউয়ের বোন। গল্প অনুযায়ী এই দুজনের হঠাৎ বিয়ে হয়। অনি একদমই কুসুমকে পছন্দ করেনা। কিন্তু কুসুম বড় বাড়ি দেখে অনির প্রতি আকৃষ্ট হয়ে পড়ে।

কুসুম এখনো চেষ্টা করছে অনিকে পটানোর। তবে এটা শুধু পর্দায় না বাস্তবেও। এদিন দুজনেই গেছেন দাদাগিরিতে। সেখানে দাদার সামনে নিজেদের জীবনের নানারকম ঘটনা তুলে ধরেন। তনুশ্রী জানায়, এখনো সে হিরোকে পটাতেই পারেনি। তখন অনি জানায়, পটব কি করে, একটা দোকানে আইসক্রিম কিনতে গেছে সেখান থেকে দুটো আইসক্রিম কিনেছে, একটার দাম ৪৫, অন্যটার ২৫।

‘দোকানদার বলছে ৭০ টাকা। কিন্তু ও বলছে একটা ৪৫ আর একটা ২৫।’ অভিনেতার এমন কথায় সেখানে উপস্থিত সকলেই হেসে ওঠেন। এমনকি দাদা সৌরভ গাঙ্গুলিও নিজের হাসি থামিয়ে রাখতে পারেননা। পাশাপাশি, অভিনেতার সহ অভিনেতা হৃতজিৎ যখন দাদাকে বলেন, ‘এটা পর্দার নয় বরং বাস্তবের গল্প’। তখন প্রীতম কোনোরূপ ভনিতা ছাড়াই তা স্বীকার করে নেন। তাই তাদের মাঝে প্রেমের সম্পর্ক সত্যিই গড়ে উঠেছে কিনা তা ক্রমশই প্রকাশ্য।

Leave a Comment