সূর্য-দীপাকে আলাদা করতে সোনাকে নিয়ে নতুন ছক কষছে মিশকা, প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা পর্ব

Nandini

No comments

ষ্টার জলসার (Star Jalsha) সর্বাধিক জনপ্রিয় সিরিয়াল অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। সূর্য-দীপা থেকে মিষ্টি সোনা-রুপার কাহিনী সকলের মন কেড়েছে। কিন্তু এই চারজনের সুখী পরিবার কিছুতেই হয় না। কারণ শয়তান মিশকা সূর্যকে পেতে চায় যে কোনো মূল্যে। কবে সূর্য দীপা সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে এক হবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

প্রতিদিন যারা ধারাবাহিকটি দেখেন তারা জানেন, মিশকার এক শয়তানি হিতে বিপরীত হয়েছে কিছুদিন আগেই। সূর্যকে দীপা কে ডিভোর্স দেওয়ার জন্য বলে মিশকা।  কিন্তু মামলা কোর্টে উঠলে জুত সাহেব আগামী ছ মাস দুজনকে একসাথে তলায় থাকার আদেশ দেন।  এর ফলে দূরে সরে যেতে গিয়েও আবারও কাছাকাছি আসতে শুরু করেছে সূর্যদীপা।

কিন্তু মিশকা কিছুতেই হাল ছাড়া পাত্রী নয়। তাই নিত্য নতুন কৌশলে বিপাকে সূর্য থেকে আলাদা করার জন্য উঠে পড়ে লেগেছে সে।দীপার বাড়িতে গিয়ে কোনমতেই সূর্যর কাছাকাছি ঘেষতে পারছে না মিশকা। 

তাই সে ঠিক করেছি এবার অন্য উপায়ে সূর্যকে দীপার সম্পর্কে ভুল বোঝাবে।  আর এর জন্য হাতিয়ার বানাতে চলেছে ছোট্ট সোনাকে। যে কারণে একেবারে সোনা রুপার স্কুলে মেডিকেল চেকআপের নামে হাজির হয়েছে মিশকা। 

 মেডিকেল চেকআপে সোনাকে একা পেয়েই  বাবার সাথে দেখা করিয়ে দেওয়ার নামে ভুল বোঝাতে শুরু করেছে সে। মিশকা সোনাকে বলে সে তাকে তার বাবার সাথে দেখা করিয়ে দেবে কিন্তু তার জন্য তাকে তার সব কথা শুনতে হবে।  আর তাদের দুজনের মধ্যে কথা কাউকে জানাতে পারবে না।  ছোট্ট সোনা না বুঝেই মিস কারি শয়তানি ফাঁদে পাও দিয়ে ফেলেছে।

এদিকে সোনা কে আলাদা ডেকে পচা আন্টি যে কিছু একটা বলছে সেটা দেখতে পেয়ে গিয়েছে রুপা। , আর এই কথা সেনগুপ্ত বাড়িতে ফিরেই জানিয়েছে লাবণ্যকে।  এই কথা জানার পরেই লাবণ্য সেনগুপ্ত সোজা শাসিয়ে দিয়েছে মিশকাকে। এবার আগামী পর্বে কি হয় সেটাই দেখার অপেক্ষা। 

Leave a Comment