পর্ণা-সৃজনের বাজিমাৎ, ধরাশায়ী ‘অনুরাগের ছোঁয়া’! কোথায় গেল ‘কার কাছে কই মনের কথা’?

Trisha

No comments

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার মানেই সিরিয়াল প্রেমীদের জন্যে এক বিশেষ দিন! এই দিনটার জন্য অপেক্ষায় থাকেন বাংলা মেগা সিরিয়ালের (Bengali Mega) সমস্ত  ভক্তরা। কারণ এই দিনেই বাংলা সিরিয়ালের ভাগ্য নির্ণয়ের দিন তথা টিআরপি (TRP) রিপোর্ট প্রকাশ্যে আসার দিন। তবে পুজোর সপ্তাহের টিআরপি (Target Rating Point) ভেঙে দিয়েছিল অনেকের মন! কারণ কেবল অনুরাগের ছোঁয়া(Anurager Chowa)!

এবারও কিন্তু বেঙ্গল টপার পজিশনের ধরে কাছেও আসতে পারেনি! ধারাবাহিক প্রেমিকরা মিশকা-সূর্য আর দীপার সম্পর্কের অনুপাত ঠিক হজম করে উঠতে পাচ্ছেনা বলেই মনে হয়! এর মাঝেই কিন্তু নিজের জায়গা ঠিক মতো গুছিয়ে নিয়েছে একজন নয় দু-দুটো ধারাবাহিক!

এই সপ্তাহে ৭.৯ নম্বর নিয়ে বেঙ্গল টপার হয়েছে দুটি ধারাবাহিক, একটি হল নিম ফুলের মধু (Neem Phuler Modhu) এবং অপরটি হল কার কাছে কি মনের কথা(Kar Kache Koi Moner Katha)! মনে করা হচ্ছে ইশার আগমন আবার পর্ণা-সৃজনের ডিভোর্স জন্যেই নিম ফুলের মধু সহজেই আজ বেঙ্গল টপার।

এরপর ৭.৮ নম্বর পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছে ফুলকি। তবে জগদ্ধাত্রী ধারাবাহিক এই সপ্তাহে নেমে এসেছে তৃতীয় স্থানে ৭.৭ নম্বর নিয়ে। আর চতুর্থ স্থান দখল করেছে দীপা-সূর্যও অনুরাগের ছোঁয়া ৭.০ নম্বর নিয়ে। তবে এবারে পঞ্চম স্থানে রয়েছে অভাবনীয় ভাবে সন্ধ্যাতারা ধারাবাহিকটি! এর আগে সেরা ১০ এ নিজের জায়গা না করে নিতে পারলেও এবারে সে সেরা ৫এ!  এছাড়া তুমি আসে পাশে থাকলে এবং ইচ্ছেপুতুল নজর কাড়া নম্বর পেয়ে সেরা ১০এ নিজেদের জায়গা করে নিয়েছে।

নিচে রইলো চলতি সপ্তাহের সেরা দশের তালিকা : 

প্রথম : কার কাছে কই এবং নিম ফুলের মধু (৭.৯)
দ্বিতীয় : ফুলকি (৭.৮)
তৃতীয় : জগদ্ধাত্রী (৭.৭)
চতুর্থ : অনুরাগের ছোঁয়া (৭.০)
পঞ্চম : সন্ধ্যাতারা (৬.৪)
ষষ্ঠ : তোমাদের রাণী (৬.৩)
সপ্তম : তুঁতে এবং  Love বিয়ে আজকাল (৬.২)
অষ্টম : জল থই থই ভালোবাসা (৬.১)
নবম : হরগৌরী পাইস হোটেল (৫.৯)
দশম : তুমি আশেপাশে থাকলে(৫.২)

Leave a Comment