মৃত্যুর পর আর খোঁজ রাখেনা কেউ, অভিযোগ প্রয়াত অভিনেতা অভিষেকের স্ত্রী সংযুক্তার

Nandini

No comments
late-actor-abhishek-chatterjees-wife-complain-no-one-care-after-death

টলিউডের একসময়ের সুদর্শন অভিনেতা ছিলেন অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee)। অনেক ছবিতে কাজ করেছেন তিনি। পাশাপাশি সিরিয়ালের পর্দাতেও দেখা গিয়েছিল তাকে। অভিনয়ের মধ্যে দিয়েই আজ এক বছর হল তিনি প্রয়াত হয়েছেন। তবে একজন শিল্পীর কখনও মৃত্যু হয়না। শিল্পীর দেহ নিঃশেষ হয়ে গেলেও তার শিল্প তাকে আজীবন বাঁচিয়ে রাখে মানুষের কাছে।

অভিনেতাও ঠিক নিজের কাজের মধ্যে দিয়ে সকলের কাছে বেঁচে আছেন। তার অভিনয় তাকে অনুরাগীদের কাছে অমর করে রেখেছে। আজ অভিনেতার ৫৯ তম জন্মদিন। মৃত্যুর পর এটা তার দ্বিতীয় জন্মদিন। আর এই দিনে অভিনেতাকে স্মরণ করে নিজের অভিমান প্রকাশ করলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী (Sanjukta Chatterjee)।

তার কথামত, ইন্ডাস্ট্রির কেউই আর সেভাবে সম্পর্ক রাখেনি। সবাই হয়ত খুব ব্যস্ত। তবে তিনি তা নিয়ে বেশি ভাবেননা। নিজেকে আর্থিক ভাবে সচ্ছল করে তুলেছেন তিনি। অভিনেতা মারা যাওয়ার পর তাদের যে আর্থিক দুর্গতির কথা বারবার উঠছিল। সেই মুখ তিনি বন্ধ করতে পেরেছেন এটাই তার শান্তি। এবারে অভিনেতার জন্মদিনে মেয়েকে নিয়ে সাইবাবার মন্দিরে যাওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

সাথে আরও জানান, অভিনেতার প্রতি জন্মদিনে তিনি সুন্দরবনের একটি শিশুদের স্কুলে কেক, চকোলেট আর উপহার পাঠান, তাই এবারেও পাঠিয়েছেন। সেখানে নাকি অভিনেতার নামে একটি অনুষ্ঠানের আয়োজন হয়েছিল তবে দূর হয়ে যাওয়ার কারণে সেখানে যাওয়া হয়ে ওঠেনি অভিনেতার স্ত্রীর। অভিনেতা নিজের জন্মদিন উদযাপন করতে ভালোবাসতেন।

উল্লেখ্য, শেষ অভিনেতাকে খড়কুটো ধারাবাহিকে এক অনন্য ভূমিকায় দেখা গিয়েছিল। অভিনেত্রী তৃনার চরিত্র অর্থাৎ গুনগুনের বাবার ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তার আর অভিনেত্রীর মাঝেও গড়ে উঠেছিল এক সুন্দর বাবা মেয়ের সম্পর্ক সে পর্দার এপারে হোক কিংবা ওপারে। অভিনেতার এত তাড়াতাড়ি চলে যাওয়া আজও কেউ মেনে নিতে পারেননা সহজে। তিনি আজও সকলের কাছে তার শিল্পের মাধ্যমে বেঁচে আছেন।

Leave a Comment