গোপন কথাটি আর রইলনা গোপনে! ফাঁস হয়েই গেল জিতু-শ্রাবন্তীর সম্পর্কের সমীকরণ

Trisha

No comments

টলিউডের (Tollywood) সবথেকে বেশি বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাকে যতনা মানুষ চেনেন তার অভিনয়ের জন্যে, তার থেকে বেশি চেনেন তার ব্যক্তিগত জীবনের বিতর্কতার জন্যে। তাঁর একাধিক বিয়ে, অতীতের ব্যর্থ সম্পর্ক এসবের জন্যে বারবার উঠে এসেছেন শিরোনামে।

বেশকিছুদিন ধরেই জিতু কমল(Jeetu Kamal) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সম্পর্কের গুঞ্জনে উত্তাল হয়েছিল গোটা টলিউড। জিতু কামাল ও অভিনেত্রী নবনীতা দাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই, রটেছিল তাদের গোপন সম্পর্কের কথা। কিন্তু শ্রাবন্তী ও জিতু দু’জনেই গোটা বিষয়টি পরিষ্কার করে দিলেও তাঁদের নিয়ে গুঞ্জন থামেনি।

মূলত একসাথে কাজের সূত্রেই তাদের মধ্যে বন্ধুত্ব হয়। শুটিং উপলক্ষে দু’জনে বছরের মাঝামাঝি একটা লম্বা সময় গিয়েছিলেন লন্ডনেও।তবে নেটিজেনদের মতে সেটি শুধু বন্ধুত্বে সীমিত থাকেনি, তা গড়িয়েছে ঘনিষ্টতায়। তাদের মতে জিতু ও নবনীতার জীবনে শ্রাবন্তীর আগমন ঘটে তৃতীয় ব্যক্তি হিসেবে।

বিচ্ছেদকালে কিন্তু নবনিতাও জানিয়েছিলেন জিতু ও শ্রাবন্তীর মাঝে কোনো সম্পর্ক নেই বন্ধুত্ব ছাড়া। তাঁরা সহ অভিনেতা, আর এটাই তাঁদের পরিচয়। তবে তাও জল্পনা থেমে থাকেনি। বর্তমানে “মানুষ” ছবির জন্যে প্রচন্ড ব্যস্ত জিতু। এতদিন তিনি তাদের সম্পর্ক নিয়ে চুপ করে থাকলেও এবারে তা ফাঁস হয়ে গেলো। আসলে সব কিছুর সূত্রপাত শ্রাবন্তীর একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে।

ভাইফোঁটার দিন ভাইদের কপালে ফোঁটা দেওয়ার ছবি শেয়ার করে শুভেচ্ছা জানান শ্রাবন্তী। সেই ছবির কমেন্টে শ্রাবন্তীর উদ্দেশে লিখলেন, “যাহ, আমি মিস করে গেলাম”। সঙ্গে এক মন খারাপের ইমোজি। পাল্টা শ্রাবন্তী লিখলেন, “পরের বার”। না প্রেম নয়, বরং দু’জনের মধ্যে রয়েছে ভাই-বোনের সম্পর্ক, এই বার্তাই দিলেন তাঁরা। এবার দেখার পালা পরেরবার ফোঁটা নিতে যান কিনা জিতু!

Leave a Comment