আবার কবে পর্দায় ফিরছেন গৌরী? আগাম প্ল্যান নিয়ে মুখ খুললেন মোহনা

Trisha

No comments

২০২১ সালের ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল “গৌরী এলো”-র (Gouri Elo) পথ চলা। ২০২৩ সালের নভেম্বর মাসে সেই দুইবছরের সফর শেষ করলো এই ধারাবাহিক (Serial)জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ভক্তিমূলক সিরিয়াল ‘গৌরী এলো’। আধ্যাত্মিকতার সাথে বাস্তবের মেলবন্ধন ঘটানোতে এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে এই ধারবাহিক।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন ধারাবাহিকের  ঈশান-গৌরী (Ishan-Gouri) হর পার্বতীর মানব রূপ। তাই ঈশ্বরের আশীর্বাদে ইতিমধ্যেই একাধিক অলৌকিক ঘটনার সাক্ষী দেখেছেন এই সিরিয়ালের দর্শক। সবই ঠিক চলছিল কিন্তু এই বছরের মাঝামাঝি থেকে অনুরাগের ছোঁয়া এবং জগদ্ধাত্রী ধারাবাহিকের একচেটিয়া আধিপত্যে পুরোপুরি পরিবর্তন ঘটে এই চিত্রের!

ঈশান গৌরী ছাড়াও জনপ্রিয়তা পেয়েছেন এই ধারাবাহিকের আরও একাধিক চরিত্র। বিশেষ করে এই ধারাবাহিকের খলনায়িকা শৈল মা নানাভাবে নানা রূপে হাজির হয়েছেন টেলিভিশনের পর্দায়। সারা জীবন তিনি নিজেকে দেবীর অংশ ভেবে একটার পর একটা অন্যায় করে এসেছেন। যদিও তার এই ভুলের জন্য একমাত্র দায়ী ছিলেন তার বাবা।

তবে এই শোয়ের মধ্যে দিয়েই প্রথম ধারাবাহিকের জগতে আত্মপ্রকাশ ঘটলো অভিনেত্রী তথা নৃত্যশিল্পী মোহনা মাইতির। মোহনা জি বাংলার ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবে নিজের জার্নি শুরু করেছিলেন এবং কেবলমাত্র নিজের কঠোর চেষ্টায় সেখান থেকেই মেলে ছোট পর্দায় বড় ব্রেক। কিন্তু এই ধারাবাহিক শেষে প্রশ্ন হলএবার কি করতে চলেছেন শিল্পী? কি তার পরিকল্পনা।

একটি সাক্ষাৎকারে মোহনা জানান, ‘একটা বেড়াতে যাওয়ার পরিকল্পনা হয়েছে। ওখান থেকে আগে ঘুরে আসি তারপর দেখি কী করি। কোনও ভালো অফার পেলে সেটা করব।’ স্কুলের গন্ডি এখনো পার করেননি ছোট মোহনা শুটিং করে বড়োই ক্লান্ত, তাই ব্র্যাক তার প্রাপ্য। কিন্তু মোহনা কিছু খোলসা করে না জানালেও কানাঘুষোয় শোনা যাচ্ছে প্রতিদ্বন্দ্বী চ্যানেল থেকে নতুন কাজের অফার এসেছে নায়িকার কাছে। তিনি সেটা গ্রহণ করবেন কিনা সময় বলবে।

Leave a Comment