রাতারাতি ওলটপালট ষ্টার জলসার সিরিয়ালের স্লট, রইল নতুন আপডেটেড সময়সূচি

Nandini

No comments
New Bengali Serial Tunte Rplaced Gantchchora new time slot from 5th June 2023

বাংলা সিরিয়ালপ্রেমীদের প্রিয় চ্যানেলের মধ্যে অন্যতম ষ্টার জলসা (Star Jalsha)। দর্শকদের সবচাইতে প্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ও দেখা যায় এই চ্যানেলেই। সাপ্তাহিক টিআরপি তালিকার দিক থেকে কিছুতেই হারানো যাচ্ছে না সূর্য-দীপা জুটিকে। কিন্তু এবার চ্যানেলের বাকি সিরিয়ালদের মাঝে হয়ে গেল বড়সড় পরিবর্তন।

বর্তমানে অনুরাগের ছোঁয়াকে হাড্ডাহাড্ডি টেক্কা দিচ্ছে জি বাংলার জগদ্ধাত্রী। অথচ সেই সময় হওয়া ষ্টার জলসার গাঁটছড়া এর পয়েন্ট দিন দিন কমছে। তাই এবার বড়সড় সিদ্ধান্ত নিল জলসা। ইতিমধ্যেই নতুন সিরিয়াল তুঁতে (Tunte) এর প্রমো প্রকাশ্যে এসেছে। এবার জানা যাচ্ছে সন্ধ্যে সাতটার স্লটে আসছে তুঁতে।

নতুন এই সিরিয়ালে নায়ক হিসাবে থাকছেন সৈয়দ আরেফিন (Syed Arefin) ও নায়িকা হিসাবে থাকছেন দীপান্বিতা হাজরা (Dipanwita Hazra)। প্রথম প্রোমো রিলিজের পর থেকেই এই ধারাবাহিকের টাইম স্লট নিয়ে নানা জল্পনা কল্পনা চলছিল। সেই সবের অন্ত ঘটিয়ে এদিন টাইম স্লট ঘোষণা করা হয়েছে।

অন্যদিকে বিগত বেশ কয়েকমাস ধরেই টিআরপি কমছে গাঁটছড়া এর। এমনকি নায়িকা সোলাঙ্কি রায় ও সিরিয়াল ছেড়ে দিয়েছেন। তাই সেটাকেই বদলে ফেলা হল। তবে একা গাঁটছড়া নয়, সাথে আরও একজনের টাইম পাল্টে গিয়েছে। কারণ গাঁটছড়া এখুনি শেষ হচ্ছে না।

Gantchora Serial

নেটিজেনদের অনেকেই আশঙ্কায় ছিলেন যে গাঁটছড়া বন্ধ হয়ে যাবে। কিন্তু সেটা হয়নি, বরং রাতে ১০.৩০ থেকে দেখা যাবে গাঁটছড়া। এখন প্রশ্ন হচ্ছে কবে থেকে হচ্ছে টাইমের এই অদলবদল? এর উত্তর হল আগামী ৫ই জুন থেকেই পাল্টে যাচ্ছে সম্প্রচারের সময়গুলি।

Goduhli Alap

গাঁটছড়ার টাইম পাল্টানোর পাশাপাশি আরও একটি খবর প্রকাশ্যে এসেছে। সেটা হল গাঁটছড়াকে দেওয়া হয়েছে গোধূলি আলাপ সিরিয়ালের বদলে। তাই, অসম বয়সী প্রেমকাহিনী নিয়ে শুরু হওয়া গোধূলি আলাপকে বন্ধ করে দেওয়া হবে।

Leave a Comment