দেড় মাস পরেও TRP তলানিতে, রাতারাতি বদলে গেল জি বাংলার এই সিরিয়ালের স্লট

Trisha

No comments

২০২৩-এর ২৫ সেপ্টেম্বর থেকে জী বাংলার (Zee Bangla) পর্দায় অনুভব কাঞ্জিলাল, ধ্রুব বন্দ্যোপাধ্যায় আর খেয়ালি মন্ডলের  পরিচালনায় শুরু হয় নতুন ধারাবাহিক ‘মিলি’ (Mili)। ধারাবাহিক মানেই টিআরপির (Target Rating Point) খেলা। টিআরপির ওপরেই এক একটা চ্যানেল দাঁড়িয়ে। তাই টিআরপির দৌড়ে যেই ধারাবাহিক পিছিয়ে পরে তাকে বন্ধ করে তার জায়গায় নিয়ে আশা হয় নতুন ধারাবাহিক। বা তার স্লট বদলে ফেলা হয়।

মাত্র দেড় মাসের মাথায় মিলির সাথে ঘটলো এই ঘটনা! প্রথম থেকেই টিআরপির দৌড়ে খেয়ালি ও অনুভবের এই মেগা ফল না করলেও দর্শকরা কিন্তু ভালোবাসে এই ধারাবাহিককে। এতদিন রাত ৯টায় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হল মিলি, তবে আগামী ২৭ নভেম্বর থেকে বদলে যাচ্ছে মিলির সম্প্রচারের সময়। তার জায়গা দখল করে নিচ্ছে এক নতুন ধারাবাহিক “আলোর কোলে”।

প্রথমে মনে করা হয়েছিল বুম্বাদা পরিচালিত এই ধারাবাহিকটি খেলনা বাটির স্লট পাবে। কিন্তু দেখা যায় মিলি-কেই সরিয়ে দেওয়া হল। চ্যানেলের তরফে যখন এই নতুন ধারাবাহিকের সম্প্রচারের সময় ঘোষণা করা হয়, তখনই দর্শকদের মধ্যে এক চঞ্চলতা লক্ষ্য করা যায়, তাহলে কি দুর্বল টিআরপি-র জন্য মাত্র দুমাসেই বন্ধ হয়ে যাবে মিলি? নাকি নতুন কোনও স্লট পাবে? অবশেষ সব জল্পনার অবসান ঘটিয়ে সামনে এল মিলির নতুন সম্প্রচারের সময়। যা এই ধারাবাহিকের দর্শককে স্বস্তি দিয়েছে।

এদিকে মিলির নতুন প্রমো এসেছে সামনে। আসতে  চলেছে এক নতুন মোড়! দেখা যাচ্ছে মিলিকে রাস্তায় ঘিরে ধরেছে একগাদা লোক। সবাই মাইল রাহুল ও অর্জুনের জীবন নষ্ট করার জন্যে দায়ী করছে মিলিকে। যা শুনে মিলি ঠিক করে এই জীবনই আর সে রাখবে না। কিন্তু দেখা যায়, সেই সময়ই সেখানে চলে আসে অর্জুন। মিলিকে বলে, ‘আমি থাকতে তোমার কেউ ক্ষি করতে পারবে না।’

তারপর কালী মন্দির গিয়ে ভগবানকে সাক্ষী রেখে মিলির মাথায় সিঁদুর পরিয়ে দেয় অর্জুন। কিন্তু, বাড়িতে ঢুকতেই অর্জুনের মা সাফ জানিয়ে দেয়, এই বউ বাড়িতে থাকলে সে বাড়ি থেকে বেরিয়ে যাবে। গল্পে যে একটা ইন্টারেস্টিং টার্ন অ্যান্ড ট্যুইস্ট আসতে চলেছে সেটা কিন্তু, প্রোমোতেই একদম স্পষ্ট। বিয়ের বিশেষ পর্বে আর কোন নতুন চমক দর্শকের জন্য অপেক্ষা করছে এখন সেটাই দেখার পালা।

Leave a Comment