গুড্ডির পর নতুন সিরিয়ালে ফিরছেন রণজয়! নায়িকা চরিত্রে এই টলি সুন্দরী

Trisha

No comments

টেলিপর্দাতে এবছরে এসেছে একটা দুটো নয় প্রায় ডজন খানেক নতুন ধারাবাহিক! ষ্টার জলসার (Star Jalsha) গীতা এলএলবি শুরু হওয়ার পাশাপাশি সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দের “কথা” ধারাবাহিকের মধ্যে দিয়ে আরও এক নতুন জুটি পেল সেরিয়ালপ্রেমীরা। পিছিয়ে নেই  জি বাংলাও (Zee Bangla)! চলে এসেছে কৌশিক-সোমু-স্বীকৃতির আলোর কোলে। এবার আবার ছোট পর্দার দর্শক পেতে চলেছে আরও এক নতুন জুটিকে।

টলিপাড়ার খবর জী চ্যানেলের আসন্ন মেগা, শ্যামোলী-তে লিড রোলে দেখা যাবে ‘গুড্ডি’র নায়ক অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণুকে (Ranojoy Bishnu) আর নায়িকার চরিত্রে থাকছেন যমুনা ঢাকি তথা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। সোহাগ জল শেষ হয়ে যাওয়ার পর ছোট পর্দায় আর দেখা যায়নি শ্বেতাকে। তবে নন্দিনী ওয়েব সিরিজে কাজ করেছেন। কেরিয়ারের শুরুটা স্টার জলসার হাত ধরে করলেও গত কয়েক বছর জি বাংলার পর্দাতেই দেখা মিলেছে তাঁর। ‘যমুনা ঢাকি’র ব্যাপক সাফল্যের পর মাত্র কয়েক মাসেই বন্ধ হয়েছে ‘সোহাগ জল’ টিআরপির অভাবে।

তবে মাস কয়েকের মধ্যেই ফিরছেন শ্বেতা-রণজয়। প্রোমো শ্যুটও নাকি হয়ে গেছে। তবে এই বিষয় রণজয়কে জিজ্ঞেস করলে মুখে কুলুপ এঁটেছেন তিনি। তিনি জানান, ‘এই মুহূর্তে কিছু বলা সম্ভবপর নয়। আমি খুুব প্র্যাক্টিক্যাল মানুষ। আমি বিশ্বাস করি কাজের প্রথম চেকটা যতক্ষণ না আমার অ্যাকাউন্টে ক্যাশ হয়ে ঢুকছে ততক্ষণ কিছুই কনফার্ম নয়। একটা কথাবার্তা হয়েছে ঠিকই, তবে এর চেয়ে বেশি আমি কিছু বলতে পারব না’।

এদিকে স্বেতা জানান, তাঁর লুক টেস্টও হয়ে গিয়েছে তবে চূড়ান্তভাবে কিছু জানানো হয়নি তাঁকে। বৃহস্পতিবার বিকেলে হয়তো কোনও একটা চূড়ান্ত সিদ্ধান্ত হলেও হতে পারে। এবার শ্বেতার সঙ্গে রণজয় যদি জুটি বাঁধেন তাহলে দর্শকের মন জিততে পারবে কিনা সেটা তো সময়ই বলবে। তবে ইন্ডাস্ট্রির গুঞ্জন, সিরিয়ালের প্রোমোও নাকি শ্যুট হয়ে গিয়েছে। আগামী ডিসেম্বর থেকে শুরু হবে সিরিয়ালের শ্যুটিং। মধ্যবিত্ত পরিবারের মেয়ের চরিত্রে শ্বেতা আর ধনী বাড়ির ছেলের ভূমিকায় থাকছেন রণজয় বিষ্ণু।

এইদিকে এই মুহূর্তে থিয়েটার নিয়ে ব্যস্ত রণজয়। জানালেন,’আমার প্রথম একটা একক থিয়েটার হচ্ছে, সেটা বিভিন্ন ক্যাফেতে মঞ্চস্থ করব। ২৪ তারিখে আমার একটা শো রয়েছে। আমার সোলো পারফরম্যান্স, এটাতে আমরা ফোর্থ ওয়াল ভেঙেছি। এটা খুব হেভি আমার ব্রেনের জন্য। আমি একটানা ৪০ মিনিট ধরে পারফর্ম করব। সেটা খুব চাপের, সাফোকেটিং। ফ্যানেদের বলব, (আমার) সোশ্যাল মিডিয়ায় চোখ রাখুন। এই শো-টা একটু অন্যরকম ব্যবস্থাপনা থাকবে। পরের শো-গুলো ঘোষণা করব। আমি খুব খুশি হব আমার নাটকটা যদি আপনারা এসে দেখেন।’

Leave a Comment