‘এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব…’, পরম-পিয়া গাঁটছড়া বাঁধতেই বিষাদের সুর অনুপমের পোস্টে

Trisha

No comments

তার গানের মধ্যে দিয়ে ছোট থেকে বড়ো প্রত্যেকেই খুঁজে পান দৈনন্দিনের কথা। তার গানে যেমন রয়েছে প্রেম তেমন রয়েছে এক অদ্ভুত বিষাদ যা তার গানকে আর পাঁচটা গান থেকে পুরোপুরি আলাদা করে। বুঝলেন না কার কথা বলছি? তিনি আর কেউ নন অনুপম রায়(Anupam Roy)। সোমবার যখন গোধূলি লগ্নে তার প্রাক্তন স্ত্রী নতুন সংসার পাততে প্রস্তুত তার “বন্ধুর” সাথে,তখন কোথায় সেই অনুপম রায়?

টলিপাড়ার সবচেয়ে হ্যান্ডসাম এলিজেবল ব্যস্ত ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সাথে চার হাত এক করলেন পিয়া চক্রবর্তী (Piya Chakraborty), গুটিকতক মানুষের উপস্থিততে হলো তাদের আগামী জীবনের চলার পথ সুগঠিত।

২০২১ সালের ডিসেম্বরে ডিভোর্সের ঘোষণা করেন অনুপম ও পিয়া। আর তার ঠিক ২ বছর পরই নতুন করে সংসার পাতযেন অনুপম প্রাক্তনী। ঠিক সেই সময় গায়কের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে জানা গেলো তিনি রয়েছেন কয়েক হাজার মাইল দূরে সানফ্রান্সিসকোতে(San Francisco)

‘সব কিছু ফেলে আজ চলে যাব দূরে…’ নিজের তৈরী এই গানের মধ্যে দিয়ে তার উড়ানের ভিডিও আপলোড করেছেন গায়ক। শনিবারই উড়ে গেছেন তিনি সাত সমুদ্র তেরো নদী। নিজের মতো নিজেকে গুছিয়ে নিয়েছেন অনুপম। পরম-পিয়ার বিয়ে নিয়ে যখন সোশাল মিডিয়া তোলপাড় তখন নবদ্বীপে শো করার একের পর এক মুহূর্ত তুলে ধরলেন গায়ক। ভালোবাসায় ভরিয়ে দিয়ে অনুরাগীরা বললেন, “আপনি ভালো থাকুন স্যর।”

https://www.instagram.com/reel/C0GNvm_vwec/?utm_source=ig_embed&ig_rid=2baf7cc9-ed15-40cb-a338-934f1fd3c28d

টলিপাড়ার গুঞ্জন ছিল অপাম-পিয়ার ছয় বছরের ভালোবাসার সংসারের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে আগমন ঘটেছে হার্টথ্রব পরমব্রতর! কিন্তু নিজেদের বন্ধু হিসেবেই প্রকাশ করে এসেছে উভয়েই। এরপরই সবাইকে চমকে দিয়ে ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ এবং তার পরেই খবর পাওয়া যায় পরমব্রত-পিয়া নাকি গোপনে বিয়ে সেরে ফেলেছেন কিন্তু সে গুড়ে বালি। লুকিয়ে নয় সবার মাঝেই এবারে তা সারলেন তারা।

 

Leave a Comment