ডাবল সুখবর! পরম-পিয়ার পর বিয়ের পিঁড়িতে ‘মন্টু পাইলট’, পাত্রী সিরিয়ালের সুন্দরী নায়িকা

Trisha

No comments

বছর শেষ হতে চলা মানে বিয়ের মরশুমের সওগাত, আর ঠিক এই সময়েই যেন টলিউডে বিয়ের হিড়িক পড়েছে! সবে মাত্র পরম-পিয়ার বিয়ের খবর শেষ হতে না হতেই আবার নতুন খবর হাজির! ১৫ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ‘মন্টু পাইলট’ ওরফে সৌরভ দাস (Saurav Das) দর্শনা বণিক (Darshana Banik)। কলকাতার প্রথম সারির হোটেলে বসবে বিয়ের আসর।

এর মাঝেই যেন পৌষ মাস টলিপাড়ার ডিজাইনার ও মেকআপ আর্টিস্টদের! আজকে কারোর এনগেজমেন্ট তো কাল কেউ ছাদনাতলায়! দম ফেলার সময়টুকু পাচ্ছেননা তারা। টলিপাড়ার কানাঘুষোতে কিছুদিন আগেই শোনা গেছিলো এই নতুন জুটির মাঝে প্রেম দানা বাঁধছে। কিন্তু তা কখনো মুখ খোলেননি এই নিয়ে!

তবে তারা যতই মুখে কুলুপ আটক না কেন, তলিয়েওদের ভেতরে কান পাতলেই শোনা যেত তারা নাকি ছিটিয়ে প্রেম করছেন বহুদিন ধরেই! এমনিতেই দুজনে নিজেদের কাজ নিয়ে তুমুল ব্যস্ত তা সত্ত্বেও বিয়ের সব আয়োজন নাকি সম্পূর্ণ! শোনা যাচ্ছে, বিয়ের দিন বাঙালি সাজেই দেখা যাবে হবু বর-কনেকে। দর্শনার বিয়ের লাল বেনারসি কেনা হয়ে গিয়েছে। সৌরভ সাজবেন ধুতি-পাঞ্জাবিতে।

প্রসঙ্গত অভিনেত্রী দর্শনা বণিক ইতিমধ্যেই টলিউড(Tollywood) থেকে বলিউড(Bollywood) হয়ে দক্ষিণের(South) বেশকিছু ছবি করে ফেলেছেন। সিরিজ থেকে সিনেমা সবেতেই অভিনয় প্রতিভায় সপ্রতিভ।অন্যদিকে সৌরভ দাসকে বলা হয় ওয়েব সিরিজের উজ্জ্বল নক্ষত্র। ইতিমধ্যেই নিজেদের অভিনীত চরিত্রে দর্শকদের ভালোবাসা পেয়েছেন। ঘরে তুলেছেন সেরা অভিনেতার পুরস্কার।

জানা গিয়েছে, ২৮ নভেম্বর থেকে নিমন্ত্রণপত্র বিলি করতে শুরু করেছেন তাঁরা। ডিজিটাল পত্রটিতে সাদা আর সোনার পালক দিয়ে লেখা বর-কনের নামের আদ্যাক্ষর ‘ডি (দর্শনা)-এস (সৌরভ)’। সঙ্গে বিয়ের বাসর, নির্ঘণ্ট। সন্ধেয় ৬টার লগ্নে সপ্তপদী সারবেন সৌরভ-দর্শনা।

Leave a Comment