ময়ূরীর জালে ফেঁসে গেল নীল! টিভির আগেই ফাঁস ‘ইচ্ছে পুতুল’র ধামাকা পর্ব

Trisha

No comments

জি বাংলার (Zee Bangla) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। এই ধারাবাহিকটির বেশ চর্চায় থাকে সর্বদা। ধারাবাহিকের গল্প অনেকের কাছেই পুরোনো জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে নদী’র গল্প বলে মনে হয়। এই ধারাবাহিকে একটি ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হয়েছে। যেখানে এতদিনে খলনায়িকা শ্বেতা মিশ্র ওরফে ময়ূরীর প্ল্যান সফল হল।

দুই বোনের এক পুরুষ মানুষকে নিয়ে টানাটানি দেখতে বেশ আনন্দই পাচ্ছেন দর্শকরা। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী(Moinak Banerjee)। ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন, ময়ূরী তার পাতা নানা ফাঁদের মাধ্যমে নায়ক ও নায়িকাকে আলাদা করতে সক্ষম হয়েছে। মেঘ-নীলকে আলাদা করলেও কোনোভাবেই নীলের কাছাকাছি পৌঁছতে পারছেনা সে। তাই সে এবারে প্রয়োগ করলো এক ভয়ানক প্ল্যান!

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায় নীলের ইউনিভার্সিটিতে পুলিশ এসেছে তার খোঁজে। আর পুলিশকে নীল বারংবার বলছে তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে! পর তারা নীলকে ডেকে পাঠায় এবং তাকে জিজ্ঞাসাবাদ করে। নীল স্পষ্ট জানায় এই অভিযোগ মিথ্যে। ময়ূরী তার বোনের সঙ্গে যেটা করেছে তার পর সেই মেয়েকে বিয়ে করার কোন প্রশ্নই ওঠে না।

কিন্তু পুলিশ নীলের কথাকে গুরুত্ব দেয়না, কারণ ময়ূরীর নাম থানায় কোনো কমপ্ল্যান জানানো হয়নি। তাই পুলিশ নীলকে নিয়ে থানার উদ্যেশে রওনা হয় এবং পথে দেখা হয় মেঘের সাথে। মেঘ কিন্তু আগের থেকেই নীলকে সাবধান কর দিয়েছিলো কিন্তু নীল যথারীতি তার কথা শোনেনি।

নীলকে থানায় নিয়ে যাওয়া হয়,খবর পেয়ে তার বাড়ি থেকে সবাই ছুটে যায়। খনই ঘরে ডাকা হয় নীলকে আর জোর জবরদস্তি সেখানে ঢুকে আসে ময়ূরী। ময়ূরীর এই ব্রম্হাস্ত্র থেকে কি নীলকে বাঁচাতে পারবে মেঘ?

Leave a Comment