ব্যর্থ হল ময়ূরীর সব চেষ্টা! আবারও দিদিকে মাত দিল মেঘ, রইল ‘ইচ্ছেপুতুল’র ধামাকা পর্ব

Trisha

No comments

দুই বোনের এক পুরুষ মানুষকে নিয়ে টানাটানি দেখতে বেশ আনন্দই পাচ্ছেন দর্শকরা। জি বাংলার (Zee Bangla) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)।ধারাবাহিকের গল্প অনেকের কাছেই পুরোনো জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে নদী’র গল্প বলে মনে হয়। যেখানে এতদিনে খলনায়িকা শ্বেতা মিশ্র ওরফে ময়ূরীর প্ল্যান সফল হতে গিয়েও হলোনা।

এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী(Moinak Banerjee)। ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানেন, ময়ূরী তার পাতা নানা ফাঁদের মাধ্যমে নায়ক ও নায়িকাকে আলাদা করতে সক্ষম হয়েছে। মেঘ-নীলকে আলাদা করলেও কোনোভাবেই নীলের কাছাকাছি পৌঁছতে পারছেনা সে। তাই সে এবারে প্রয়োগ করেছে এক ভয়ানক প্ল্যান!

নীলের অসহায়তা এবং অজ্ঞানতার সুযোগ নিয়ে একটি নোংরা ভিডিও বানিয়ে সেটাকে হাতিয়ার করে নীলের বিরুদ্ধে ব্যবহার করছে সে। এতদিন শুধু ভয় দেখাচ্ছিল ময়ূরী। এইবার সে পুলিশের কাছে গেছে। কিন্তু মেঘ তার দিদিকে চেনে, তাই এই অবস্থার কথা সে আগে থেকেই আঁচ করতে পেরেছিল। নীলকে সে আগে থাকতে সাবধান করে দিলেও নীল তার স্বভাব বশত মেঘের কথার গুরুত্ব দেয়নি। ফলস্বরূপ  ইউনিভার্সিটি খুলতেই সবার সামনে দিয়ে নীলকে পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়।

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায় পুলিশকে নীল বারংবার বলছে তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে! পর তারা নীলকে ডেকে পাঠায় এবং তাকে জিজ্ঞাসাবাদ করে। নীল স্পষ্ট জানায় এই অভিযোগ মিথ্যে। ময়ূরী তার বোনের সঙ্গে যেটা করেছে তার পর সেই মেয়েকে বিয়ে করার কোন প্রশ্নই ওঠে না। কিন্তু পুলিশ নীলের কথাকে গুরুত্ব দেয়না।

শেষপর্যন্ত  নীলকে কাস্টারিতে নেওয়ার সিদ্ধান্ত জানায় পুলিশ। কিন্তু এটা মেঘ কিছুতেই মেনে নিতে পারেনা। কারণ নীল যাই করে থাকুক না কেন তার সাথে, সে এতো নোংরা কাজ করতে পারেনা। সে ঠিক করে অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াবেই! বাঁচবেই তার নীল।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, সমস্ত তথ্য প্রমাণ এবং ময়ূরীর অভিযোগ মাথায় রেখে নীলকে পুলিশের হেফাজতে নেওয়ার কথা জানায় পুলিশ। ময়ূরী মনে মনে তার পরিকল্পনা সার্থক হয়েছে ভেবে অত্যন্ত আনন্দিত হয়,কিন্তু তখনই সেখানে চলে আসে মেঘ আর পুলিশকে একটা মিনিট ওয়েট করতে বলে। কি এমন প্রমাণ দেখাবে মেঘ যাতে নীলকে ছাড়তে বাধ্য হবে পুলিশ? তা দেখা যাবে আগামীপর্বেই!

Leave a Comment