TRP-তে হেব্বি চমক, টপার অনুরাগের ছোয়া নাকি জগদ্ধাত্রী? রইল সেরা দশের তালিকা

Nandini

No comments
25th May bengali serial Target rating point list

প্রতি সপ্তাহের মত এবারেও বৃহস্পতিবার হতেই প্রকাশ্যে এসেছে বাংলা সিরিয়ালের টিআরপি (TRP) তালিকাঅনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) না জগদ্ধাত্রী (Jagaddhatri) কে হবে প্রথম এই প্রশ্নই সবার আগে আসে তালিকার কথা শুনলেই। একেঅপরকে হাড্ডাহাড্ডি টেক্কা দিয়ে গতসপ্তাহে দুজনেই যুগ্মভাবে প্রথমস্থানে ছিল। কিন্তু এবার সেটা হয়নি। এসপ্তাহে জগদ্ধাত্রীকে (Jagaddhatri) আবারও টেক্কা দিন ষ্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া।

সূর্য-দীপার বিয়ের পর্বের জেরে এসপ্তাহে একলাফে অনেকটাই বেড়েছে টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point)। ৭.৫ নম্বরে প্রথম স্থান দখল করেছে অনুরাগের ছোঁয়া। এর ঠিক পরেই ৭ নম্বরে দ্বিতীয় হয়েছে জি বাংলার জগদ্ধাত্রী। অবশ্য প্রথমে না থাকলেও সেরা ৫ এ কিন্তু জি বাংলার জয়জয়কার।

Bengali-Serial-top-ten-trp-list

তৃতীয় স্থানে ৬.৮ পয়েন্ট পেয়েছে গৌরী এলো। আর চতুর্থ স্থানে রয়েছে সৃজন-পর্নার কাহিনী নিম ফুলের মধু। এসপ্তাহে ৬.৪ পয়েন্ট পেয়েছে। এরপর পঞ্চম স্থানের জন্যও চলেছে জব্বর লড়াই। ৬.১ পয়েন্ট পেয়ে ষ্টার জলসার বাংলা মিডিয়াম আর জি বাংলার রাঙা বউ দুজনেই একসাথে পঞ্চম হয়েছে।

বাকিদের মধ্যে ৫.৪ পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে পঞ্চমী। সপ্তমে রয়েছে এক্কা দোক্কা, প্রাপ্ত নম্বর ৫.৩। অষ্টমে আবার কাঁপিয়ে দিয়েছে জলসা, ৪.৭ পেয়ে একসাথে রয়েছে মেয়েবেলা আর হরগৌরী পাইস হোটেল। এরপর নবম আর দশম স্থানে রয়েছে খেলনা বাড়ি ও কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। দুজনের প্রাপ্ত নম্বর যথাক্রমে ৪.৪ ও ৪.৩।

প্রসঙ্গত, এবারের তালিকাতেও সেরা দশের মধ্যে নেই মিঠাই। দীর্ঘ আড়াই বছরেরও বেশি পথ চলার পর এবার শেষের দিকে এগোচ্ছে মিঠাই। তবে বর্তমানে অভিনেত্রী সৌমিতৃষা চোটের কারণে ছুটিতে রয়েছেন। আশা করা যাচ্ছে শীঘ্রই তিনি আবারও ফিরবেন। এদিকে মিঠাইয়ের বিপরীতে থাকা রামপ্রসাদ স্লট লিড করছে শুরু থেকেই।

Goduhli Alap

এখানেই শেষ নয়, পুরোনোদের TRP কমতেই আবারও নতুন সিরিয়াল আসছে। ইতিমধ্যেই ষ্টার জলসার তুঁতে সিরিয়ালের প্রমো থেকে টাইমস্লট ঘোষণা হয়ে গিয়েছে। এর সাথে সাথেই স্লট পাল্টাচ্ছে একসময়ের জনপ্রিয় গাঁটছড়া সিরিয়ালেরও। আর শেষ হচ্ছে অসম বয়সী প্রেমকাহিনী গোধূলি আলাপ।

Leave a Comment