ম্যানেজমেন্ট বদলান! অনুরাগের ছোঁয়া দেখতে না পেয়ে ‘স্টার জলসা’র ওপর ক্ষুব্ধ হয়েছেন দর্শক

Saranya

No comments
Star Jalsha Repeat Telecasts Anurager Chowa gets backlash from audience and posts apology

আজকাল প্রায়শই ধারাবাহিক নিয়ে বিতর্ক দেখা যায়। কখনো কাহিনীর জন্য, কখনো চরিত্রের জন্য, কখনো অভিনেতা-অভিনেত্রীদের কারণে, আবার কখনো দেখা যায় চ্যানেল কর্তৃপক্ষের গোলযোগের কারণে। আর ঠিক তেমনই এক ধারাবাহিক আবারও উঠল শিরোনামে। যদিও এমনিতেই এই ধারাবাহিক তার কাহিনীর জন্য সবসময়ই শিরোনামে থাকেন, কিন্তু আবার নতুন করে এক সমস্যার কারণে শিরোনামে।

সেই জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। এই ধারাবাহিক বর্তমানে টিআরপি (TRP) টপার। সবাইকে পিছনে ফেলে সবার শীর্ষে তার অবস্থান। যদিও মাঝে টিআরপি ওঠানামা করেছিল। কিন্তু বর্তমানে আবারও একই স্থানে ফিরে এসেছে। আর তাই দর্শকদের একটা আবদার থাকেই, একটা অধিকার থাকেই। অনুরাগীদের আবদার ছিল ধারাবাহিক সপ্তাহে ৭ দিন করুন। এই দাবি চ্যানেল কর্তৃপক্ষ মেনেছে। অনুরাগীরা বেশ খুশিই হয়েছেন।

কিন্তু সাম্প্রতিক ঘটে যাওয়া ঘটনা মেনে নিতে পারছেন না কিছুতেই। অনুরাগীরা মুখিয়ে থাকেন কখন অনুরাগের ছোঁয়ার পরবর্তী এপিসোড দেখতে পাব। কিন্তু সেই আশাতেই জল পড়েছে। কারণ শুক্রবার পরবর্তী এপিসোড দেখানোর বদলে চ্যানেল কর্তৃপক্ষ পুরানো একটি এপিসোড দেখিয়েছে। এতেই ক্ষুব্ধ হয়েছেন অনুরাগীরা।

তবে চ্যানেল কর্তৃপক্ষ তাদের ভুল ত্রুটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। স্টার জলসার তরফ থেকে জানানো হয়েছে, ‘যান্ত্রিক গোলযোগের কারণে অনুরাগের ছোঁয়ার ২৩ জুন শুক্রবার এর পর্ব সম্প্রচার করা সম্ভব হলো না । দেখুন অনুরাগের ছোঁয়ার ১ ঘণ্টার বিশেষ পর্ব আজ ২৪ জুন শনিবার রাত ৯.৩০টায়। আর শনিবার ২৪ জুন হরগৌরী পাইস হোটেল দেখুন রাত ১০:৩০ এবং গাঁটছড়া দেখুন রাত ১১:০০।’

এই পোস্টের উত্তরে জানিয়েছেন , তাহলে বুঝুন আপনাদের বর্তমান অবস্থাটা ঠিক কতোটা সংকটজনক Star Jalsha ম্যানেজমেন্টের গাফিলতির ফল আজ বেঙ্গল টপার ধারাবাহিককে পোহাতে হলো সবকিছু ঠিকঠাক থাকার পরেও! ইতিহাসে আগেও আপনাদের অনেক ব্যাবস্থাপনা নিয়েছিলো কিন্তু কষ্মিনকালেও এমনটা সত্যিই জীবনেও ঘটেনি যা এইবারের ম্যানেজমেন্টের গাফিলতির কারণে হলো!!! সত্যিই জলসা আজ কীভাবে নামতে নামতে এই পর্যায়ে আসলো!

বাংলার সেরা ধারাবাহিক যার জন্য আজ আপনাদের প্রতি সপ্তাহে চ্যানেল টপে থাকা শেষমেশ তাঁকে নিয়েই গাফিলতি হলো!? আজ এক ঘন্টার দিচ্ছেন ঠিকাছে তবে এইরকম ঘটনা যেনো আর কখনও না হয়! ইতিমধ্যে জলসার বর্তমান ম্যানেজমেন্ট বদলানোর জোর দাবি জানাচ্ছি’।

Leave a Comment