মিঠাইয়ের পর নতুন ধারাবাহিকে ‘নিপা’, নতুন ভাবে ঐন্দ্রিলাকে পেয়ে খুশি অনুরাগীরা

Saranya

No comments

টলি পাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। বর্তমানে ঐন্দ্রিলা নয়, তাঁকে সকলেই চেনে নীপা নামে। মিঠাই ধারাবাহিকে তাঁর চরিত্রের জনপ্রিয়তা কেউ ভুলতে পারেনি, তাই তো এখন সে আর ঐন্দ্রিলা নয়, সে নীপা। ধারাবাহিক শেষ হয়েছে বটে, ধারাবাহিকের সব চরিত্রের অভিনেতা অভিনেত্রীদের দেখা গিয়েছে অনান্য ধারাবাহিকে। কিন্তু নীপা চরিত্রের ঐন্দ্রিলার কোনো খবর পাওয়া যায়নি।

কিন্তু সম্প্রতি পাওয়া গেল দারুণ সুখবর। জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সাহাকে এবার দেখা যাবে নতুন জায়গায়। কালার্স বাংলাযা (Colors Bangla) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘তুমি যে আমার মা’ (Tumi Je Amar Maa) ধারাবাহিকে দেখা মিলবে। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা সুমন দে (অনিরুদ্ধ) এবং অভিনেত্রী প্রিয়া মন্ডল (আরোহী)।

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী অনিরুদ্ধ আর আরোহীর মেয়ে আরুর চরিত্রে অভিনয় করছিলেন শিশুশিল্পী আরাধ্যা বিশ্বাস। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাবে আরুর বড়বেলার কাহিনী। আর এই বড়বেলার আরুর চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। এই খবর শুনে সকলেই অপেক্ষায় রয়েছেন, তাঁর অভিনয় দেখার।

উল্লেখ্য, ঐন্দ্রিলার শুরুটা হয়েছিল জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’- এর মধ্যে দিয়ে। অডিশন দিয়েছিলেন প্রতিযোগী হিসেবে। কিন্তু অভিনেত্রীর স্মার্টনেস দেখে তাঁকে সঞ্চালিকাতে পদার্পণ করা হল। বয়স তখন আট। সেই থেকেই শুরু হয়েছে কেরিয়ার জীবনের সূচনা। এরপর ‘রাই কিশোরি’ ধারাবাহিকে তাঁর প্রথম কাজ। ব্যস তারপর শুরু একে একে অনেক কাজ।

অভিনেত্রীর বয়স এখন ২০-২১ । কলেজ পড়ুয়া। পড়াশোনাতে খুব একটা ভালো নন। তাই স্নাতক পর্যন্ত যেতে চান। কারণ সবার মতো ব্যালেন্স করতে পারেননা। হয়ত অভিনয় কেরিয়ার নিয়েই এগোবেন। অভিনয়টাকে খুবই ভালোবাসেন। সাইড হোক বা লিড রোল হোক, কিছুতেই কোনো যায় আসে না। তাঁর মতে অভিনয় টাই হল সব। অভিনয় ভালো করতে পারলেই জনপ্রিয়তা হবে।

Leave a Comment