২ টো সিরিয়ালেই জনপ্রিয়তা তুঙ্গে, অভিনেত্রী ‘মোহনা’র পারিশ্রমিক জানলে চমকে উঠবেন আপনি

Nandini

No comments
Actress Mohana Maiti's earning from serial

Mohana Maiti : বিনোদনের মাধ্যম হিসেবে বাংলা সিরিয়াল (Bengali Serial) দর্শকদের মনের অনেকটা দখল করে নিয়েছে। সন্ধ্যা হলেই নির্দিষ্ট সময়ে পছন্দের সিরিয়ালটি দেখতে মিস করেননা কেউই। টিভিতে সম্প্রচার মিস করলেও জি ৫ কিংবা হটস্টারে চোখ রাখেন সিরিয়াল প্রেমীরা। বাংলা সিরিয়াল যেমন দর্শকের চাহিদা হয়ে উঠেছে তেমনই নিত্যনতুন ধারাববাহিকও সম্প্রচার হতে দেখা যাচ্ছে। বর্তমানে বাংলা ধারাবাহিকের এক বহুল পরিচিত অভিনেত্রী হলেন মোহনা মাইতি (Mohana Maity)

কারণ বর্তমানে কোনো সিরিয়ালের টিআরপি না থাকলে তার মেয়াদ খুব বেশিদিন নয়। তাই খুব দীর্ঘ ধারাবাহিকের দেখা এখন মিলছেনা ছোটপর্দায়। পর্দায় যেমন একের পর এক নতুন সিরিয়ালের প্রোমো নজরে আসছে, তেমনই সেই ধারাবাহিক গুলিতে থাকছে নতুন কিছু মুখ। মোহনা মাইতি এমনই একজন অভিনেত্রী। জি বাংলার ‘গৌরী এল’ সিরিয়ালে যাকে প্রথম দেখা গিয়েছিল অভিনয় করতে। 

 

View this post on Instagram

 

A post shared by RadhikaTales (@radhikatales)

নাচের মঞ্চ থেকে অভিনয়ের পর্দায় মোহনার যাত্রাটা এভাবেই শুরু হয়েছিল। কিন্তু তার অভিনয় প্রথম ধারাবাহিকেই মন জয় করে নেয় দর্শকদের। গৌরীর জনপ্রিয়তা হয়ে ওঠে আকাশছোঁয়া। সেই ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রীকে বেশ অনেকদিন নতুন কোনো ধারাবাহিকে দেখা যায়নি। তার অনুরাগীরা অপেক্ষায় ছিলেন তাকে নতুন ভাবে পর্দায় ফিরে পাবেন।

আরও পড়ুনঃ কান ফেটে রক্ত পড়ছে! ‘অনুরাগের ছোঁয়া’র সূর্যের গান শুনে ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা শ্রোতাদের

আবারও অভিনেত্রী ফিরেছেন জি বাংলার হাত ধরেই। জি বাংলার ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকে এক অন্য মোহনাকে আবিষ্কার করেছেন দর্শক। গৌরীকে ছাপিয়ে গেছে ‘মধুবনী’ চরিত্রটি। এই ধারাবাহিকে টিআরপি বিশেষ না থাকলেও সোশ্যাল মাধ্যমে ‘কে প্রথম কাছে এসেছি’র জনপ্রিয়তা বহুল। তবে মাত্র এই দুটি ধারাবাহিকেই মোহনার যা পারিশ্রমিক তা শুনলে চোখ কপালে উঠবে আপনার।

 

View this post on Instagram

 

A post shared by gouri_ishan (@gouriishan.lover)

মোহনা বহরমপুরের মেয়ে যখন সে প্রথম অভিনয় শুরু করে তখন সে নবম শ্রেণীতে ছিল। সিরিয়াল চলাকালীন মাধ্যমিক দিয়েছে আভিনেত্রী। এখন অভিনয়ের পাশাপাশি পড়াশুনা চালিয়ে যাচ্ছে সে। ২০২২ সালে গৌরী এল ধারাবাহিকের সময় মোহনার পারিশ্রমিক ছিল মাসে ১ লক্ষ টাকার বেশি। তাই তার দ্বিতীয় প্রজেক্টে অবশ্যই পারিশ্রমিক আরও বেশিই হবে অনুমান করা যায়। যদিও মোহনার দ্বিতীয় সিরিয়াল মাত্র ৪  মাসেই বন্ধ হতে চলেছে। তবে দর্শক তাকে নতুন প্রজেক্টে বার শীঘ্রই দেখতে চান।

Leave a Comment