সুন্দর অভিনেত্রী রুকমার বিপরীতে এ কেমন নায়ক! হিরো বদলের দাবিতে সরব নেটিজেনরা

Saranya

No comments
Audiences Not Happy With Rooqma Roy's New Serial Rupsagore Moner Manush's Hero Debayan Bhattacharya

টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রুকমা রায় (Rooqma Roy)। সুন্দর মিষ্টি রূপ, সুন্দর কথা বলার ভঙ্গি আর সুন্দর অভিনয়ের জন্য সে সকলের হৃদয় জুড়ে রয়েছেন। আর সে কারণেই তাঁর শেষ অভিনীত ধারাবাহিক ‘লালকুঠি’ শেষ হতেই সকলেই চিন্তায় পড়ে গেছে, কবে দেখা মিলবে অভিনেত্রীর? এই চিন্তার মাঝেই শোনা গিয়েছিল অভিনেত্রীকে আবার মুখ্য চরিত্রে দেখা যাবে নতুন ধারাবাহিকে। ধারাবাহিকের প্রোমো ভিডিও প্রকাশ্যে এলেও নায়কের নাম বা ছবি প্রকাশ্যে আসেনি। তবে এবার জানা গেল কে থাকছে তাঁর বিপরীতে।

সান বাংলা (Sun Bangla) এর নতুন সিরিয়াল ‘রূপসাগরে মনের মানুষ’ (Rupsagore Moner Manush) এ দেখা যাবে রুকমা রায়কে। তাঁর চরিত্রের নাম পূর্ণা। রূপে লক্ষী গুণে সরস্বতী। মা-বাবা, বোন সকলেরই আশা ভরসা সে। সকলেরই মুশকিল আসান। বাবার স্বপ্নপূরণ করায় তাঁর একমাত্র লক্ষ্য। সে কি তাঁর লক্ষ্যে সফল হবে? আর যদি সফল হয়, কীভাবে সেই পথচলা সম্পন্ন হবে। সেটাই এই ধারাবাহিকের কাহিনী। আগামী ৩ জুলাই থেকে সম্প্রচারিত হবে।

Rooqma Roy in Rup Sagore Moner Manush

সব ঠিক আছে, কিন্তু ধারাবাহিকের নায়ক কে? সেটাই জানা যায়নি। সকল অনুরাগীরা ভেবেছিলেন কোনো ভালো নায়কই থাকবে। কিন্তু শুক্রবার ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসায়, সকলেরই চোখ কপালে। দ্বিতীয় প্রোমো তে নায়কের আভাস পেয়েছে তাঁরা। রাজপুত্রর মতো বর আসার থেকে এলো মাঝারি ওজনের গোলুমলু বর। যা মানতে পারছেন না অনুরাগীরা।

Rupsagore Moner Manush's Hero Debayan Bhattacharya

রুকমার বিপরীতে দেখা যাবে অভিনেতা দেবায়ন ভট্টাচার্যকে। তথাকথিত হিরোর চেহারা তাঁর নয়। একেবারে গোলুমলু। অনেকেই এই নায়ককে দেখে সমালোচনা করেছেন। তাঁরা বলছেন রুকমা এই নায়ক পাওয়ার যোগ্য নয়। অনেকেই আবার নায়ককে তাঁর বাবার চরিত্র হিসেবে মন্তব্য করেছেন।

এই সব মন্তব্যের পরিপ্রেক্ষিতে রুকমা রায় জানিয়েছেন, ‘ এই সব কথা শুনে আমার মনে হচ্ছে মানুষের ধৈর্য কমে গিয়েছে। দুটো পর্ব দেখার পর বুঝতে পারবেন দেবায়নকে কেন এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে। আদৌও এই চরিত্রের জন্য সঠিক কিনা সেটারও উত্তর মিলবে’।

Leave a Comment