সোনা সূর্য আর দীপার সন্তান, সূর্যকে সত্যিটা জানিয়ে দিল উর্মি। অনুরাগের ছোঁয়ায় নয়া চমক!

Saranya

No comments
Anurager Chhowa Urmi reveals to Surja Sona also is Deepa's daughter

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে (Anurager Chowa) এখন চলছে বিশেষ চমৎকার পর্ব। এতদিন দীপা আর সূর্যর মিল দেখার জন্য দর্শকরা সবসময় তৎপর হয়েছিল, কিন্তু এখনও অবধি  সেই মিল হয়নি, উল্টে দুজনের মধ্যে আবারও বিবাদ শুরু হয়েছে। সোনা-রূপা এখন তাদের বিবাদের মধ্যমণি। 

যারা ধারাবাহিক দেখেন তারা জানেনই সূর্য জানতে পেরেছে সোনা দীপার মেয়ে। এই খবরে অনুরাগীরাও বেশ খুশি ছিল। কিন্তু সমস্যাটা হল সূর্য ভুল বোঝে, সে ভাবে সোনা দীপা আর কবীরের সন্তান। তাই ভুল বোঝাবুঝিটা ক্রমশ বাড়তে থাকে। এই সব কিছুর জন্য দায়ী মিশকা। অন্যদিকে রূপা একটা আন্দাজ করেছিল সোনা তাঁর বোন, আর সেই আন্দাজটাই সফল হয়েছে। রূপা জানতে পারে সোনা তারই বোন।

In Star Jalsha Anurager Chowa Serial shown a social realistic problem

বর্তমানে ঘেটে ঘ হয়ে আছে সেনগুপ্ত পরিবার। গোটা পরিবারের মিল হওয়ার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। এত অপেক্ষা করতে করতে বিরক্ত হয়ে গেছেন তারা। একঘেয়ে লাগছে এই ধারাবাহিকটি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই কেটে যাবে একঘেয়েমি। দেখা মিলবে নতুন সূর্যের। মিশকার পর্দাও ফাঁস হবে। 

রূপার বাবা ডাক্তারবাবু, কিন্তু সে বাবা বলে ডাকতে পারে না। এদিকে সোনা তাঁর মাকে খুঁজে বেড়াচ্ছে। এমতাবস্থায় সোনা উর্মির বাড়ি গিয়ে জানতে পারে সে অনাথ। এটা উর্মির মা ইচ্ছা করেই করে। সোনা না জেনে শুনে বাবাকে ভুল বোঝে। সে মনে মনে ভাবে বাবা কেন তাকে সব জানায়নি। তাই দূরে দূরে থাকে  । অন্যদিকে এসব দেখে সূর্য ভুল বোঝে। দীপার জন্য সে দূরে সরে রয়েছে। 

Anurager Chowa Deepa with Sona and sister Urmi

আর তাই দীপা সেনগুপ্ত বাড়িতে আসতেই তাকে অপমান করে সূর্য। উর্মিও চুপ করে থাকে না। দীপার হয়ে কথা বলে। উর্মি সবটা জানে। সূর্যকে সবটা বলে, সোনা-রূপা তার সন্তান। কিন্তু প্রমাণ নেই। হয়ত  সূর্য প্রমাণ চাইলে উর্মি এবার  প্রমাণ সহ সবটা সূর্যর সামনে প্রকাশ করবে। 

Leave a Comment