উল্টোরথেই বিয়ে করলেন উদয়-অনামিকা, টলিপাড়ার মিষ্টি জুটিকে শুভেচ্ছায় ভরালো নেটপাড়া

Saranya

No comments
Serial Couple Uday Pratap Singh Anamika Chakraborty wedding photos

আগেই শোনা গিয়েছিল টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) এবং অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) দাম্পত্য বন্ধনে আবদ্ধ হবেন। খুব ধুমধাম করে বিয়ে হবেনা, আইনত ভাবেই বিয়ে করবে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে ২৮ তারিখ বুধবার বিয়ের পিঁড়িতে বসলেন দুজনে। আইনি বিয়েটা সেরে নিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ মুহুর্তের ছবি শেয়ার করেছেন।

নিজেদের এই বিশেষ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘ আমরা সত্যিই পেরেছি, জীবনের নতুন অধ্যায় শুরু হল। ‘ জুটির এই পোস্টে সৌমিতৃষা কু্ডু, কৌশাম্বী চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়, মিশমি দাস, প্রিয়াঙ্কা চ্যাটার্জি, অদৃজা রায়, রোশনি ভট্টাচার্য সহ অনেকেই সুন্দর সুন্দর মন্তব্য করেছেন। সবাই ভালো থাকার কামনা জানিয়েছেন।

Uday Pratap Singh Anamika Chakraborty wedding 1

আইনি বিয়েতে অনান্য রীতি না মানলেও মালাবদল-সিঁদুরদান করেছেন তাঁরা। থ্রি টায়ার ওয়েডিং কেক কেটে দিনটিকে সেলিব্রেশন করেছেন। কোনও জাঁকজমক নেই। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। দুজনের পোশাকের মধ্য দিয়ে ধরা পড়েছিল বলিউডি বিয়ের প্যাস্টেল থিম।

উদয়ের পরনে ছিল হালকা নীল রঙের শেরওয়ানি আর অনামিকার পরনে ছিল প্যাস্টেল পীচ রঙা শাড়ি। গলায় ছিল গোলাপের মালা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই লুকোছাপা করেননি। সবসময় নিজেদের সম্পর্ক নিয়ে গর্ব করেছেন। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবি পোস্ট করেছেন, রিল ভিডিও করেছেন।

Uday Pratap Singh Anamika Chakraborty wedding

আইবুড়ো ভাতের ছবিও শেয়ার করতে দেখা গিয়েছিল। এর আগে উদয় প্রতাপের সম্পর্ক ছিল সৃজিতা মুখোপাধ্যায়ের সাথে, আংটি বদলও হয়েছিল, কিন্তু সম্পর্কের পরিণতি পায়নি। তবে অনামিকার সাথে দীর্ঘ আড়াই বছরের ভালোবাসা পূর্ণতা পেল।

উল্লেখ্য, বর্তমানে উদয়কে দেখা যাচ্ছে নিম ফুলের মধু ধারাবাহিকে। এর আগে তাঁকে দেখা গিয়েছিল মিঠাই ধারাবাহিকে। তাঁর অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত। অন্যদিকে অনামিকাকে দেখা যাবে নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। এর আগে অনামিকাকে দেখা গিয়েছিল ‘উড়ন তুবড়ি’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘লালকুঠি’- সহ আরও অনেক ধারাবাহিকে।

Leave a Comment