সংসার ভাঙল নবনীতা-জীতুর, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট অভিনেত্রীর

Saranya

No comments
Jeetu Kamal Nabanita Das about to separate actress shares post on social media

টলিপাড়ার সাম্প্রতিক খবর সামনে রাখলে দেখা যাবে কোথাও প্রেমে পড়ার সুন্দর সময়ের খবর, কোথাও আবার নতুন দাম্পত্য জীবনের খবর। আর এসবের মাঝখানেই শোনা যায় কারোর বিচ্ছেদের খবর। আবারও এক টলিপাড়ার জনপ্রিয় দম্পতির ভাঙনের সুর শোনা গেল। যা শুনে দম্পতির অনুরাগীরা বেশ কষ্টই পেয়েছেন। টলিপাড়ার সেই জনপ্রিয় দম্পতি হলেন জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা সেন (Nabanita Sen)। বেশ কিছুদিন ধরেই দুজনের আলাদা থাকার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই গুঞ্জনই প্রকাশ্যে এল। 

২৯ শে জুন বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নবনীতা একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা। একজনের জন্য বানানো Green tea আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা। Towel শেয়ার হবেনা, Sun screen ভাগাভাগি হবেনা। কিছুই আর একসাথে হবে না’।

Nabanita Das facebook post about relationship with Jeetu Kamal

আরও সংযোজন ‘তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, Gas booking থেকে Mediclaim pay সবটাই শিখিয়ে দিয়েছো..লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিলো..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থাকো Jeetu Kamal’। 

এই পোস্ট প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘ আমরা তিন মাস আলাদা রয়েছি। আরও তিন মাস আলাদা থাকতে হবে। অগাস্টেই ডির্ভোসের ডেট ফাইনাল হবে। কোথাও কিছু বলে হালকা হতে চেয়েছিলাম । তাই ফেসবুকে পোস্ট করলাম। এই সবের মাঝে কাজের সাথেও যুক্ত রয়েছি। সেখানে আমাকেই দায়িত্ব পালন করতে হবে’। 

স্টার জলসার ‘অর্ধাঙ্গিনী’ (২০১৮) ধারাবাহিকে কাজ করতে গিয়েই দুজনের প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। পর্দার প্রেম বাস্তবেও পরিণতি পায়। এরপর ২০১৯  সালের ৬মে একে অপরের ভালোবাসা পূর্ণতা পায়। গত বছর ছিল চতুর্থ তম বিবাহবার্ষিকী। আর আজ ২৯ শে জুন বিচ্ছেদের খবর। 

উল্লেখ্য, বর্তমানে জিতু ব্যস্ত নতুন ছবি নিয়ে, তাঁকে দেখা যাবে অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ সিনেমায়, বিপরীতে দেখা মিলবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee)-কে। এছাড়াও হাতে রয়েছে আরও অনেক নতুন ছবি। নবনীতাকে দেখা যাবে সান বাংলার ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এ। 

Leave a Comment