অবশেষে সামনে এলো সত্যিটা, ছেলের প্রশ্নের মুখে সোনার আসল পরিচয় জানালেন লাবণ্য

Saranya

No comments

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) সিরিয়ালে কবে মিল হবে? এই প্রশ্ন বরাবরই করে গেছেন অনুরাগীরা। কিন্তু প্রশ্নের উত্তর না পাওয়ায় বিরক্তিত হয়ে দর্শকদের একাংশ ধারাবাহিক দেখাই বন্ধ করে দিয়েছেন। অনেকেই অনুরোধ জানিয়েছেন, ধারাবাহিক বন্ধ করে দেওয়ার। কিন্তু কিছু দর্শকরা ধৈর্য সহকারে  এখনও অপেক্ষা করে আছে সেই মিল হওয়ার। আর তাই শোনা যাচ্ছে খুব শীঘ্রই দর্শকদের সখ পূরণ হতে চলেছে। 

সূর্য-দীপার মিল হবে হবে করে আর হলো না। সূর্য দীপার পর সোনা-রূপার মিল হচ্ছে না তাদের মা-বাবার সাথে। সব মিলিয়ে একটা গোলমেলে ব্যাপার হয়ে রয়েছে। আর সব কিছুর পিছনে দায়ী একজনই সে হল মিশকা। আগে মিশকার সাথে দীপার বোন হাত মিলিয়েছিল, কিন্তু উর্মি নিজের ভুল বুঝতে পেরে ভালো হয়ে গেলেও মিশকা শয়তানিই থেকে যায়। 

Anurager Chowa viewers blame Deepa and labanyo sengupta for Sona Rupa's suffering

যখনই সূর্য-দীপা কাছাকাছি আসতে চায় তখনই মিশকা মাঝে এসে যায়। অন্যদিকে সোনা-রূপাকেও বাবা মায়ের কাছাকাছি আসতে দেয় না। সবাই মিশকার কারসাজি বুঝতে পারলেও বুঝতে পারেনা সূর্য। অন্যদিকে সোনা সবটা জানতে না পারলেও রূপা সব জেনে গেছে। 

রূপা জেনে গেছে ডাক্তারবাবুই তার বাবা। বাবা হলেও বাবাকে ডাকতে পারেনা বাবা বলে। সূর্য তাকে স্বীকৃতি দেয়নি। সূর্য   যেরূপ আচরণ করে তা দেখে রূপার খুব রাগ হয়। রূপা জানিয়ে দেয় সে আর সূর্যর কাছে যাবেনা। রূপা জানে সোনা তার বোন। আর সোনাকে উর্মির মা জানিয়েছে সে অনাথ। তাই বাবার উপর খুব রাগ। ভালোভাবে কথা বলছেনা। এমনকি বাবাকে ডাক্তারবাবু বলে ডাকবে বলেছে।  

Star Jalsha Repeat Telecasts Anurager Chowa gets backlash from audience and posts apology

দীপা সোনাকে বুঝিয়ে শান্ত করলেও সূর্যের মনে জন্মেছে অনেক প্রশ্ন। তাই লাবণ্যকে সে প্রশ্ন করে, তবে লাবণ্য সেনগুপ্ত যতই দোটানায় পড়ুক। আজও তিনি মুখ খুললেননা। সোনার বাবা মায়ের পরিচয় দিতে গিয়ে আজ তিনি নিজেই সোনাকে অনাথ শিশু প্রতিপন্ন করলেন সূর্যর কাছে। তবে দর্শকরা লাবণ্য সেনগুপ্তকে দুষছেন, লাবণ্য সোনা রূপার কষ্ট দেখেও চুপ করে রয়েছেন কেন? 

Leave a Comment