হাঁটতে কষ্ট হচ্ছে, খোড়াচ্ছেন! নেপাল কনসার্টে গিয়ে বিপাকে অরিজিৎ

Trisha

No comments

মুর্শিদাবাদের(Murshidabad) জিয়াগঞ্জের ছেলে অরিজিৎ সিং(Arijit Singh) তার গানের মাধ্যমে জিতে নিয়েছেন দেশি-বিদেশি কোটি কোটি শ্রোতার মন। গানের মধ্যে দিয়ে প্রতিদিন নিত্যনতুন রেকর্ড গড়ে তুলেছেন তিনি। তাকে একবার সামনে থেকে ছোঁয়ার জন্যে তাকে একবার সামনে থেকে দেখার জন্যে উন্মুখ হয়ে থাকেন হাজার হাজার মানুষ! কিন্তু এবার কনসার্টে এমন কি হল তার  জন্যে তাকে খুঁড়িয়ে হাটতে হচ্ছে?

হাজার হাজার সংগীতপ্রেমী ভক্তদের জন্যেই তাকে যেতে হয় দেশ-বিদেশের নানা স্থানে। কখনো দুবাই তো কখনো আবুধাবি বা কলকাতা! এই মাটির মানুষ অরিজিৎ আবার তার স্ত্রী কোয়েল রায়ের সাথে গিয়েছিলেন নেপালে(Nepal)। সেখানে কাঠমান্ডুতে(Kathmandu) ছিল তার শো।

বিমানবন্দর থেকে শোয়ের আগে তিনি সোজা স্টেজে যান সাউন্ড চেকের জন্যে। সেখানকার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ,যা দেখে চমকে উঠেছেন ভক্তরা। তখনি তার ভক্তদের চোখে ধরা পরে প্রিয় গায়কের অস্বস্তি! ধূসর ট্র্যাক প্যান্ট আর সবুজ হুডি পরে গায়ককে সাউন্ড চেক করতে দেখা যায়।

আর তখনই তাঁকে রীতিমত খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যাচ্ছে। কাঁধে গিটার নেওয়া। সেই অবস্থায় যখন মঞ্চের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত হেঁটে যাচ্ছিলেন তখন গায়ককে দেখে স্পষ্টতই বোঝা যাচ্ছিল যে তাঁর হাঁটতে কষ্ট হচ্ছে। অনেকটাই খুঁড়িয়ে হাঁটছিলেন তিনি। পায়ে ব্যথা বলেই মনে হচ্ছে সকলের। কিন্তু হঠাৎ কি হলো তার?

প্রিয় গায়কের এমন দুর্দশা দেখে ব্যাকুল হয়ে রয়েছে অনুগামীরা। কেউ জিজ্ঞেস করছে, ‘দাদা পায়ে নিশ্চয়ই সেরকম কিছু হয়েছে, আপনি তো ভালো করে হাঁটতেই পারছেন না।’ আবার কেউ জিজ্ঞেস করছে ‘পায়ে কী হয়েছে আপনার?’ কিন্তু কি হয়েছিল অরিজিতের তা এখনো অজানাই!

Leave a Comment